অভিষেক ধর্নায়, কলকাতায় তড়িঘড়ি এলেন সাধ্বী জ্যোতি

আজ রাজ্যে এলেন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতি।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Sadvi-Niranjan-Jyoti.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: অনেকেই বলবেন রাজনীতি কারণ। তবে তিনি তা বলতে চান না। বিশেষ বৈঠকের জন্যেই নাকি রাজ্যে আসা। অভিষেক বন্দ্যোপাধ্যায় ও টিমের রাজভবনের সামনে ধর্নার আজ তৃতীয় দিন। এরই মধ্যে রাজ্যপাল জানিয়েছেন দেখা করবেন তৃণমূলের প্রতিনিধিদের সাথে। আর তার জন্যে উত্তরবঙ্গে উড়ে যেতে হয়েছে মহুয়া মৈত্রদের। এই এতো পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু রাজনৈতিক পট পরিবর্তন হল আজ।

কেননা আজ রাজ্যে এলেন কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতি। এদিন সকালেই বিমানবন্দরে নামেন তিনি। যা জানা যাচ্ছে, আজ কলকাতায় বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী এবং দলীয় নেতৃত্বদের সাথে বৈঠক রয়েছে তাঁর। তারপরে সাংবাদিক সম্মেলন করবেন তিনি। যদিও আজ বিমানবন্দরে নামার পর সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তরই দেননি সাধ্বী জ্যোতি।

এখানেই অনেকের প্রশ্ন দিল্লির কৃষিভবনে যেদিন তৃণমূলের প্রতিনিধিদের সাথে ধুন্ধুমার হয়েছিল, তাঁদেরকে আটক করা হয়েছিল; সেদিন এই সাধ্বী প্রাচীর সাথেই দেখা করতে গিয়েছিলেন অভিষেকরা। কিন্তু সাক্ষাৎ হয়নি। আর এবার যখন সেই ঘটনার রেশ টেনে রাজভবনের সামনে স্থায়ী ধর্নায় বসেছে তৃণমূল, ঠিক তখনই রাজ্যে এলেন সাধ্বী জ্যোতি। ফলে তাঁর এই সফর রাজনৈতিক ভাবে ভীষণই তাৎপর্য।