ধর্ষণ-খুন, গ্রামে ঢুকছে নাবালিকার দেহ! মোতায়েন বিরাট পুলিশ বাহিনী

জয়নগরে মোতায়েন বিরাট পুলিশ বাহিনী।

author-image
Aniruddha Chakraborty
New Update
mukhtarpolice

file pic

নিজস্ব সংবাদদাতাঃ জয়নগরে নির্যাতিতার দেহ পৌঁছানোর আগেই গোটা গ্রামজুড়ে ছয়লাপ পুলিশে। আইন-শৃঙ্খলা পরিস্থিতির যাতে অবনতি না হয় তার জন্য গোটা গ্রাম ঘিরে ফেলেছে পুলিশ। এদিকে, এই নির্মম ঘটনার প্রতিবাদে গ্রামের মহিলা থেকে পুরুষ সোমবারও নেমেছেন পথে। তাঁদের মুখেও এটাই ধ্বনি ‘জাস্টিস’ স্লোগান।

জানা গিয়েছে, সন্ধ্যা নামতেই বেড়েছে পুলিশের সংখ্যা। বারুইপুর পুলিশ জেলা সহ পার্শ্ববর্তী বসিরহাট পুলিশ জেলা থেকে ফোর্স এবং অতিরিক্ত পুলিশ সুপার এবং মহকুমা পুলিশ আধিকারিকরা এসে পৌঁছে গেছেন কৃপাখালি হালদারপাড়া এলাকায়। মোতায়েন রয়েছে র‌্যাফ,STRACO,লাঠি ধারী পুলিশ,টিয়ার সেল,মহিলা পুলিশের বাহিনীও মোতায়েন রয়েছে।

এছাড়া নির্যাতিতার বাড়ি এলাকার পৌঁছনোর আগের আর একটি যে রাস্তা,সেখানেও লাঠিধারী পুলিশের টহলদারি। দেহ গ্রামে এসে পৌঁছানোর আগেই কড়া নিরাপত্তার বেষ্টনী তৈরি হয়েছে। পাশাপাশি বিদ্যুতের ট্রান্সফর্মারের কাছেও বসেছে পুলিশ বাহিনী। কোনওভাবে যাতে লাইট নিভিয়ে না দেওয়া হয় সেই কারণে মোতায়েন রয়েছে পুলিশ।

প্রসঙ্গত, আরজি করের আবহের মধ্যেই গত শুক্রবার চতুর্থ শ্রেণির নাবালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় বাড়ির কাছ থেকে। পরিবারের দাবি, নাবালিকাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বিচার চেয়ে পথে নামে গ্রামবাসী।