'সন্ত্রাস চালাচ্ছে পুলিশ', দাবী বিরোধী নেতা শুভেন্দুর

বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর।

author-image
Adrita
New Update
ষ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বিজেপি সমর্থকদের পরিবারকে হেনস্থা করার অভিযোগ উঠল পুলিশের ওসির বিরুদ্ধে। এই নিয়ে সরব হলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারি। সূত্র মারফত জানা গিয়েছে যে,  নন্দীগ্রামের ভগবানপুর-২ ব্লকের জুখিয়া পঞ্চায়েতের অন্তর্গত এক্তারপুর গ্রামে যায় ভূপতিনগর থানার পুলিশ। পুলিশ এলাকায় তল্লাশি অভিযান চালায়। 

স্থানীয় বিজেপির দাবি, অনুপ দেবনাথ এবং মঙ্গল দেবনাথ নামে দুজনের বাড়িতে পুলিশ অভিযান চালায়। সে সময় তারা কেউই ছিলেন না। তাঁদের না পেয়ে বাড়িতে পুলিশ হামলা চালায় বলে অভিযোগ। পরিবারের লোকজনের লোকজনের খাবার ছুড়ে ফেলে দেওয়া হয়। বাধা দিতে গেলে মহিলাদের নানা কটুক্তিও করা হয় বলে দাবি।

স্থানীয় বিজেপি বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি বলছেন, '' দীর্ঘদিন ধরে পুলিশকে কাজে লাগিয়ে ওই এলাকায় বিজেপির রাজনৈতিক কর্মকান্ডকে স্থগিত করার চক্রান্ত চালিয়ে যাচ্ছে তৃণমূল। মিথ্যে মামলায় দলের কর্মীদের ফাঁসাচ্ছে। এখন কয়েকজন কর্মীর বাড়িতে ঢুকে ভূপতিনগর থানার ওসি গোপাল পাঠক অত্যন্ত নোংরা আচরণ করেছেন। ওঁদের খাবারের থালা ছুড়ে দিয়েছেন। মারধরও করা হয়েছে।'' যদিও অভিযোগ প্রসঙ্গে ওসি গোপাল পাঠক বলছেন, ''দীর্ঘদিন ধরে গ্রেফতারি পরোয়ানা রয়েছে, এরকম লোকজনেরা এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ এলাকায় ঢুকতে সমর্থ হতেই এ ধরনের মিথ্যে অভিযোগ করা হচ্ছে। ''

শুভেন্দু অধিকারি ভূপতিনগর থানার ওসি গোপাল পাঠকের বিরুদ্ধে এফআইআর করার দাবি জানিয়েছেন। আজ বুধবার আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাত্‍ করতে এলাকায় যাওয়ার কথা রয়েছে বিরোধী দলনেতার।

স

স্ব

স