হামলার প্রতিবাদে পথে হিন্দু জাগরণ মঞ্চের পথসভা

শ্চিমবঙ্গে রামনবমী (Ram Navami) উপলক্ষে হাওড়া (Howrah), ডালখোলা (Dalkhola) ও রিষড়ায় (Rishra) অশান্তির বিরুদ্ধে প্রতিবাদে পথসভা করল হিন্দু জাগরণ মঞ্চ (Hindu Jagaran Mancha)।

author-image
Pallabi Sanyal
New Update
hindu jagaran mancha

hindu jagaran mancha

হরি ঘোষ, লাউদোহা : পশ্চিমবঙ্গে রামনবমী (Ram Navami) উপলক্ষে হাওড়া (Howrah), ডালখোলা (Dalkhola) ও রিষড়ায় (Rishra) অশান্তির বিরুদ্ধে প্রতিবাদে পথসভা করল হিন্দু জাগরণ মঞ্চ (Hindu Jagaran Mancha)। 

শনিবার লাউদোহা (Laudoha) খণ্ডের সরপি মোড়ে প্রথমে একটা মিছিল করা হল। তারপর শুরু হয় পথসভা।  উপস্থিত ছিলেন আসানসোল জেলা হিন্দু জাগরণ মঞ্চের জেলা সংযোজক তাপস সিংহ (Tapash Singha), সহ সংযোজক অমিত সরকার (Amit Sarkar), হিন্দু জাগরণ মঞ্চের জেলা সদস্য  তন্ময় সিনহা (Tanmoy Sinha), রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের জেলা কার্যকর্তা রাকেশ চৌহান (Rakesh Chouhan), লাউদোহা খন্ডের  দীপক সাউ (Dipak Shaw)। এই দিনের এই পথসভা থেকে হিন্দু জাগরণ মঞ্চের সহ সংযোজক অমিত সরকার বলেন, 'পশ্চিমবঙ্গের হাওড়া সহ বিভিন্ন জায়গায় রামনবমীর মিছিলের ওপর পরিকল্পিতভাবে যেভাবে জেহাদী আক্রমণ হয়েছে তারই প্রতিবাদে এই পথসভা।' তিনি বলেন, 'রাজ্যের বিভিন্ন জায়গায় এর প্রতিবাদে বিক্ষোভ আন্দোলন চলবে এবং চলতি মাসের আগামী ১১ তারিখ জেলাশাসকের কাছে এই মর্মে স্মারক লিপি দেওয়া হবে হিন্দু জাগরণ মঞ্চের তরফ থেকে।'