সাধারণ মানুষের কাছে স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন

মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয় গ্রামে।

author-image
Adrita
New Update
ফগ

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম বর্ধমানঃ শ্যামলা গ্রাম পঞ্চায়েতের পরিচালনায় আজ ভুরি গ্রামে সাধারণ মানুষের কাছে স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে এক মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়। এদিন ভুড়ি ও ফরফরি গ্রামের অনেকেই এই মেডিকেল ক্যাম্পে এসেছিলেন তাদের বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে।

আই কিউ সিটি হাসপাতালের নামিদামি বিভিন্ন  চিকিৎসকরা এদিন রোগীদের স্বাস্থ্য পরীক্ষা করেন এবং রোগীদের বিভিন্ন সমস্যাও শোনেন। অর্থপেডিক, সাধারণ অস্ত্রপাচার, গাইনি এবং প্রশুতিবিদ্যা, চক্ষু পরীক্ষা, দন্ত প্রভৃতি রোগের পরীক্ষা করা হয়। এছাড়াও চিকিৎসকরা জানান কোনো রোগী জরুরি অবস্থায় থাকলে তাকে সরাসরি হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে। আজকের এই মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন শ্যামলা গ্রাম পঞ্চায়েত প্রধান অসিত মন্ডল। তিনিও অন্যান্য রোগীদের মত নিজের স্বাস্থ্য পরীক্ষা করান।

v

এদিন শ্যামলা গ্রাম পঞ্চায়েত প্রধান অসীত মন্ডল জানান যে '' শ্যামলা অঞ্চলে সাধারণ খেটে খাওয়া মানুষের বসবাস এবং এখানে যোগাযোগ ব্যবস্থা ঠিকমতো নেই, তাই সাধারণ মানুষের সুবিধার্থে শ্যামলা গ্রাম পঞ্চায়েত থেকে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয় যাতে সাধারণ মানুষ চিকিৎসার ক্ষেত্রে সঠিক পরিষেবা পাই। '' তিনি আরো জানান যে, '' আগামী দিনেও শ্যামলা অঞ্চলে বিভিন্ন জায়গায় ক্যাম্প করে সাধারণ মানুষের কাছে স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়া হবে। ''  এদিন ভুরি গ্রামবাসীরা জানায় যে, ' আগামী দিনেও যাতে এইরকম মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয় তাতে তারা উপকৃত হবেন। ' এদিন ভুঁড়ি এবং ফরফরি গ্রামের অধিকাংশ মানুষ ক্যাম্পে এসে তাদের স্বাস্থ্য পরীক্ষা করান। 

Add 1