কৃষি বিষয়ক আলোচনা: অজিত

অজিত পাওয়ার বলেন, সংবাদপত্রের মত মিটিং নিয়ে রিপোর্ট করা হয়েছে মিথ্যা এবং ভিত্তিহীন এতে কোন সত্যতা নেই। তিনি আরও বলেন, আমরা সবাই একসাথে বসে 288টি আসন নিয়ে আলোচনা করব

author-image
Shreyashree Banerjee
New Update
ajit modii.jpg

নিজস্ব সংবাদদাতা:  আসন রফা নিয়ে কথা হয়নি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে। সোমবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছেন মহারাষ্ট্রের উপ মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে তাঁর মন্তব্য, তাঁদের মধ্যে কৃষি সংক্রান্ত বিষয় নিয়ে কথা হয়েছে। বিশেষ করে সয়াবিন ও তুলো চাষ নিয়ে আলোচনা হয়েছে। পাশাপাশি পেঁয়াজ চাষ নিয়েও আলোচনা হয়েছে। পেঁয়াজ চাষিদের ন্যায্য মূল্য নিশ্চিত করতে পেঁয়াজ আমদানি নিষিদ্ধ না করার অনুরোধও জানিয়েছেন তিনি। আসন সমঝোতা নিয়ে তিনি বলেছেন, সবাই একসঙ্গে  বসে ২৮৮টি আসন নিয়ে আলোচনা করবে। কোন আসন কাকে দেওয়া হবে তা নিয়ে আলোচনা করা হবে। কিছু আসন নিয়ে আলোচনা করার রয়েছে। সেইগুলো আলোচনা হবে।

FGTYUIOP

অজিত পাওয়ার বলেন, সংবাদপত্রের মত মিটিং নিয়ে রিপোর্ট করা হয়েছে মিথ্যা এবং ভিত্তিহীন এতে কোন সত্যতা নেই। তিনি আরও বলেন, আমরা সবাই একসাথে বসে 288টি আসন নিয়ে আলোচনা করব। কোন আসন কাকে দেওয়া হবে তা নিয়ে আলোচনা করা হবে। সর্বাধিক আলোচনা করা হয়েছে ...কয়েকটি আসন বাকি রয়েছে এবং সেই আসনগুলি হবে শীঘ্রই আলোচনা করা হবে।