বিজেপি অজিত পাওয়ারকে আর দলে চায় না

মহারাষ্ট্রে বিজেপির লোকসভা নির্বাচনের পারফর্ম্যান্সকে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সঙ্গে জোট করার জন্য দায়ী করার বিষয় সম্পর্কে মন্তব্য করলেন ক্লাইড ক্র্যাস্টো।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
thjmnrh

নিজস্ব সংবাদদাতা: আরএসএস-সংশ্লিষ্ট সাপ্তাহিকের একটি নিবন্ধে, মহারাষ্ট্রে বিজেপির লোকসভা নির্বাচনের পারফর্ম্যান্সকে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সঙ্গে জোট করার জন্য দায়ী করে লেখার বিষয় সম্পর্কে এনসিপি-এসসিপি নেতা এবং দলের জাতীয় মুখপাত্র ক্লাইড ক্র্যাস্টো বলেছেন, "এটি দেখায় যে বিজেপির অজিত পাওয়ারজির বা তার দলের কোনও প্রয়োজন নেই।

Maharashtra govt must ensure Worli hit-and-run case accused faces justice:  NCP (SP) leader Clyde Crasto

বিজেপি সামান্য কিছু ভোট পাওয়ার জন্য পরিবার ও দলগুলিকে ভেঙে দিয়েছে। মহারাষ্ট্রের মানুষ প্রমাণ করেছে আসল এনসিপি দল কোনটি। এটি শরদ পাওয়ারের নেতৃত্বাধীন একটি দল। জনগণ দেখিয়েছে আসল শিবসেনা দল কোনটি, যা উদ্ধব বালাসাহেব ঠাকরের নেতৃত্বে রয়েছে।

AJIT PAAWARR.jpg

বিজেপি বুঝতে পেরেছে যে অজিত পাওয়ারকে তাদের দলে নেওয়া মানে তাদেরই ক্ষতি। এমনকি অজিত পাওয়ারের শিবিরের লোকেরাও বুঝতে পারছে যে তারা তার সঙ্গে বিজেপিতে যোগ দিয়ে ভুল করেছে। আমি মনে করি আগামী সময়ে বিজেপি চায় অজিত পাওয়ার যাতে তাদের থেকে দূরে সরে যায় এবং তার জন্য বিজেপি সমস্যায় আছে, এটা বলার জন্য তারা কারণ খুঁজছে।" 





Adddd