সফল হতে রণবীরের ভরসা মুকেশ আম্বানি !

জীবনের অন্যতম বড় একটি শিক্ষা রণবীর মুকেশ আম্বানির থেকেই পেয়েছিলেন।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ লোকমত মহারাষ্ট্রিয়ান অব দ্য ইয়ারের খেতাব এবার পেলেন রণবীর কাপুর। জীবনের অন্যতম বড় একটি শিক্ষা রণবীর মুকেশ আম্বানির থেকেই পেয়েছিলেন? এই বিজনেস টাইকুন কী বলেছিলেন অভিনেতাকে?

লোকমত মহারাষ্ট্রিয়ান অব দ্য ইয়ারের খেতাবের মঞ্চে তিনি পুরস্কার নিয়ে মহারাষ্ট্রের আরেক সফল মানুষ তথা বিজনেস টাইকুন মুকেশ আম্বানির নাম করেন তাঁর বক্তব্যে। সেখানে অভিনেতা জানান তিনি তিনটি মন্ত্রের উপর ভিত্তি করেই তাঁর জীবন কাটান যা মুকেশ আম্বানি তাঁকে শিখিয়েছেন। এদিন তিনি জানান কী কী তিনি শিখেছেন আম্বানির থেকে। প্রসঙ্গত রণবীর কাপুর মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির খুবই ঘনিষ্ঠ। তাঁরা সকলে একসঙ্গে কিছুদিন আগে অযোধ্যায় রাম মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

লোকমত মহারাষ্ট্রিয়ান অব দ্য ইয়ারের পুরস্কার রণবীরের হাতে তুলে দেন বর্ষীয়ান অভিনেতা জিতেন্দ্র। তিনি তাঁর সেই পুরস্কার জয়ের বক্তব্যে জানান মুকেশ আম্বানি তাঁকে কী কী শিক্ষা দিয়েছেন। প্রসঙ্গত এদিনের অনুষ্ঠানে একেবারে সামনের সারিতে বসেছিলেন মুকেশ আম্বানি। তাঁর থেকে পাওয়া শিক্ষার বিষয়ে এদিন ব্রহ্মাস্ত্র অভিনেতা বলেন, 'আমার জীবনে তিনটে খুব সাধারণ লক্ষ্য আছে। প্রথম কথা হল মানবিক ভাবে ভালো কাজ করা। আমি এই বিষয়ে আমি মুকেশ ভাইয়ের থেকে ভীষণ অনুপ্রেরণা পাই। উনি আমায় সবসময় হলেন মাথা নত করে সবসময় কাজ করে যাও। নিজের সাফল্যকে মাথায় চড়তে দিও না।'

একই সঙ্গে এদিন রণবীর বলেন, 'আমার দ্বিতীয় লক্ষ্য হচ্ছে এখন ভালো বাবা, ভালো সন্তান এবং ভালো স্বামী, ভাই বন্ধু হয়ে ওঠা। সর্বোপরি আমি একজন ভালো নাগরিক হতে চাই। মুম্বইয়ের বাসিন্দা হিসেবে আমি গর্বিত। এই অ্যাওয়ার্ড আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ।'

রণবীর কাপুরকে শেষবার অ্যানিম্যাল ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিটির পরিচালনা করেছিলেন সন্দীপ রেড্ডি ভাঙা। এখানে রণবীর ছাড়াও দেখা গিয়েছিল ববি দেওল, অনিল কাপুর, রশ্মিকা মন্দানা, প্রমুখকে। আগামীতে তাঁকে সঞ্জয় লীলা বনশালির লাভ অ্যান্ড ওয়ার ছবিতে দেখা যাবে। সেখানে তাঁর সঙ্গে আলিয়া ভাট, ভিকি কৌশল প্রমুখ আছেন। তাছাড়া, নীতীশ তিওয়ারির রামায়ণ তো আছেই। সেখানে তিনি রামের চরিত্রে অভিনয় করবেন। তাঁর সঙ্গে সীতা হয়ে থাকবেন সাই পল্লবী, দশরথ হবেন অমিতাভ বচ্চন, যশকে দেখা যাবে রাবণের চরিত্রে।

v