১০ বছরের মেয়েটাকে ধর্ষণ-খুন, বিচার চেয়ে ফের পথে নামলেন গ্রামের সবাই

ফের উত্তেজনার ঘটেছে জয়নগরে।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
;অলজম্ন

নিজস্ব সংবাদদাতাঃ নতুন করে আবার উত্তপ্ত কুলতলি। পুলিশের বিরুদ্ধে গুচ্ছ-গুচ্ছ অভিযোগ তুলে সরব হন গ্রামবাসী। এরপর সন্ধ্যা নামতে বিচার চেয়ে আবার পথে নামেন গ্রামবাসী। স্লোগান দিতে দিতে এগিয়ে যেতে থাকেন তাঁরা। মূলত, পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন তাঁরা।

শনিবার সন্ধ্যাবেলা পথে নেমে গ্রামবাসী দাবি করেন,পুলিশ সঠিক সময়ে ব্যবস্থা নিলে এই ঘটনা ঘটত না। সকালে মহিষমারি হাটে অবস্থিত পুলিশ আউটপোস্ট ভাঙচুর করা হয়। এরপর সন্ধ্যা হতেই গ্রাম ভেঙে লোক ঢুকতে শুরু করে মহিষমারি হাটে। বিচার চান, দোষীদের শাস্তি চান। পুরুষ থেকে শুরু করে মহিলারা দলে-দলে জমায়েত করতে শুরু করেন।

এদিকে গ্রামবাসীকে শান্ত করতে ময়দানে পুলিশও। এক পুলিশ আধিকারিক কথা বলেন গ্রামবাসীর সঙ্গে। এরপর পুলিশের সঙ্গে কথা বলেন গ্রামবাসীও। আজ পুলিশ সুপার পলাশ চন্দ্র ঢালী জানান, “পুলিশের নিষ্ক্রিয়তা, গাফিলতি নিয়ে অপ্রচার হচ্ছে। আমাদের কাছে সব তথ্য অন রেকর্ড আছে। পরিবারের সঙ্গে সবসময় যোগাযোগ ছিল আমাদের। পাঁচ ঘণ্টায় দেহ সনাক্ত করে উদ্ধার করা হয়েছে। তারপর গ্রেফতার হয়। ইতিমধ্য়ে খুনের ধারা যুক্ত করা হয়েছে। আমরা দ্রুত তদন্ত শেষ করব। আইনানুযায়ী সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে।”