পঞ্চায়েত ভোটের পরই উপহার পেলেন মেদিনীপুরের বাসিন্দারা

বাসযাত্রীদের জন্য অত্যাধুনিক মানের AC বাসযাত্রী প্রতীক্ষালয় উপহার দিল মেদিনীপুর পৌরসভা। পঞ্চায়েত ভোটের পর এই উপহার পেল এলাকার মানুষজন।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Screenshot 2023-07-20 123312.jpg

ফাইল ছবি

নিউজ ডেস্ক, পশ্চিম মেদিনীপুর: কলকাতা শহরের আদলে এই প্রথম পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের রাঙ্গামাটি উড়ালপুরের নিকটে বাসযাত্রীদের জন্য অত্যাধুনিক মানের AC বাসযাত্রী প্রতীক্ষালয় উপহার দিল মেদিনীপুর পৌরসভা। প্রায় চার লক্ষ টাকা খরচে তৈরি হয়েছে এই রূপশ্রী প্রতীক্ষালয়। এই অত্যাধুনিক যাত্রী প্রতীক্ষালয়ের উদ্বোধন করেন মেদিনীপুর বিধানসভার বিধায়িকা জুন মালিয়া।

মেদিনীপুর সদর ব্লক সহ আশেপাশের গ্রামের বহু মানুষ প্রতিদিন মেদিনীপুর শহরে যাতায়াত করেন এবং বাস ধরার জন্য রাঙ্গামাটি ফ্লাইওভারের নিকটে রোদে ঝড়-বৃষ্টিতে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে হয়। তাই মেদিনীপুর পৌরসভার উদ্যোগে এই অত্যাধুনিক প্রতীক্ষালয় তৈরি করা হয়েছে। এছাড়াও মেদিনীপুর সেন্ট্রাল বাস স্ট্যান্ডের ভিতরে পুজোর আগে অত্যাধুনিক মানের আরেকটি যাত্রী প্রতীক্ষালয় তৈরি করা হবে। যেখানে প্রায় ৫০ জন মহিলা বিশ্রাম নিতে পারবেন।

পৌরসভার এই উদ্যোগকে সাধুবাদ জানান সাধারণ মানুষ। উদ্বোধন অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার পৌরপ্রধান সৌমেন খান, উপ পৌরপ্রধান অনিমা সাহা, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলার সত্যসুন্দর পড়‍্যা, গোপাল ভট্টাচার্য সহ অন্যান্য কাউন্সিলারা।