খড়গপুর সম্পর্কে এ কি বললেন ‘খড়গপুরের ত্রাস’?

‘একসময় খড়গপুরে শান্তি ছিল, এখন খড়গপুরে চারিদিকে অশান্তির পরিবেশ! ঘরে ঘরে, অলিতে গলিতে তৈরি হয়েছে "দাদা"!’ কোন বিষয়ে এমন বললেন বাসব রামবাবু।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
WhatsApp Image 2023-07-17 at 09.02.44.jpg

ফাইল ছবি

নিউজ ডেস্ক, খড়গপুর: তিনি হচ্ছেন খড়গপুরের ত্রাস। শ্রীনু নাইডু হত্যা মামলাতেও নাম উঠেছিল তাঁর। কিন্তু এখন সময় পেরিয়েছে। বদলেছেন তিনি, বদলেছে খড়গপুর। আর এবার তাঁর মুখেই খড়গপুর সম্পর্কে শোনা গেল অন্য কথা।

‘একসময় খড়গপুরে শান্তি ছিল, এখন খড়গপুরে চারিদিকে অশান্তির পরিবেশ! ঘরে ঘরে, অলিতে গলিতে তৈরি হয়েছে "দাদা"!’ এবার এমনই বিস্ফোরক দাবি করলেন একদা রেল শহরের ত্রাস বাসব রামবাবু।

দীর্ঘকাল জেলবন্দি দশা কাটিয়ে সদ্য রেল শহরে ফিরেছে একদা খড়গপুরের ত্রাস বাসব রাম বাবু। শ্রীনু নাইডু খুনে ইতিমধ্যেই রামবাবু সহ ১২ জনকে ক্লিনচিট দিয়েছে আদালত। খড়গপুরে ফিরেই শান্তির পক্ষে সওয়াল করলেন একসময়ের ডন। সরাসরি তিনি দাবি করেন, উনিশ শতকে খড়গপুর শহরে শান্তি বিরাজ করত তবে এখন সেই শান্তি নেই রেল শহরে। তার আরও দাবি রেল শহরের অলিতে গলিতে এখন তৈরি হয়েছে "দাদা"। এর কারণ হিসেবে অবশ্য রাজনৈতিক পরিস্থিতিকে দায়ী করতে রাজি নয় বাসব রামবাবু। তাঁর কথায়, সহজ পথে বড়লোক হওয়ার চেষ্টায় আর্থিক সংস্থান করতে গিয়েই রেল শহরে নতুন করে বাড়ছে দাদাগিরি। এই পরিস্থিতি পরিবর্তন করতে সমস্ত রাজনৈতিক দল ও পুলিশকে একসঙ্গে কাজ করতে হবে বলে দাবি করেন রামবাবু। একই সাথে আন্ডার ওয়ার্ল্ড এর অন্ধকার দুনিয়া থেকে বেরিয়ে এসে নতুন করে ব্যবসা শুরু করার ইচ্ছা ও প্রকাশ করেন রামবাবু।