'কুণাল ঘোষ...একজন অভদ্র ব্যক্তি...', বড় সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের

কুণাল ঘোষকে আক্রমণ করলেন জুনিয়র ডাক্তাররা।

author-image
Aniruddha Chakraborty
New Update
kunal ghoshw3.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ কখনও আন্দোলন নিয়ে, কখনও অনশন নিয়ে, কখনও বা প্রতিবাদ নিয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষকে বারেবারে মন্তব্য করতে শোনা গিয়েছে। আক্রমণ শানিয়েছেন চিকিৎসকদের। কখনও কটাক্ষ করেছেন, কখনও বা তীব্র বাক্যবাণ শানিয়েছেন। তবে তাঁর মন্তব্যের সেই অর্থে কোনও প্রতিক্রিয়াই দেননি জুনিয়র চিকিৎসকরা। উল্টে তাঁদের মুখ থেকে শোনা গিয়েছে কুণালের কোনও মন্তব্যেই পাল্টা প্রতিক্রিয়া দেবেন না। কারণ তাঁরা এই তৃণমূল নেতাকে একপ্রকার ‘পাত্তা’ দিতেই নারাজ।এবার এই কুণালকে নিয়েই বড় সিদ্ধান্ত নিল ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফ্রন্ট। এবার থেকে তারা অফিশিয়ালি কুণালকে নিয়ে কোনও প্রতিক্রিয়া দেবেন না।

রবিবার জিবির পর জুনিয়র ডাক্তার দেবাশিস হালদার বলেন, "কুণাল ঘোষ নিয়ে কোনও মন্তব্য ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফ্রন্ট দেবে না। এটা আমাদের অবস্থান। আমাদের আন্দোলন ভারত তথা গোটা বিশ্বে যে জায়গায় পৌঁছেছে, সেখানে কুণাল ঘোষের মতো একজন অভদ্র ব্যক্তির প্রতিক্রিয়া দেওয়া বা ফুটেজ দেওয়ার কোনও প্রয়োজন আমরা মনে করি না। তাঁকে কোনও ফুটেজ আমরা দিতে চাই না।" 

প্রসঙ্গত, তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় অনেক দিন আগেই দলের কর্মীদের উদ্দেশ্যে কড়া ভাষায় জানিয়েছিলেন, ডাক্তাদের উদ্দেশে কোনও খারাপ মন্তব্য নয়। কিন্তু এরপরও দেখা গিয়েছে তৃণমূলের বড়-মেজ-ছোট সব নেতারাই কটাক্ষ করতে ভোলেননি এই আন্দোলনকে। তার মধ্যে অন্যতম কুণাল ঘোষ এবং দেবাংশু ভট্টাচার্য। এরপর আজ জুনিয়র চিকিৎসকরা তৃণমূল এই নেতাকে নিয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন।