আইপিএস অফিসারদের সম্মান প্রদান মুখ্যমন্ত্রীর

প্রথমবার একযোগে ২৪ জন রাজ্য পুলিশের অফিসারকে ভারতীয় পুলিশ পরিষেবায় উন্নীত করা হয়েছিল। সেই ২৪ জনকেই ব্যাচ পড়িয়ে সম্মানিত করলেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
WhatsApp Image 2023-07-25 at 10.52.55.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: এক ঐতিহাসিক মুহুর্ত। রাজ্য পুলিশ পরিষেবা থেকে ভারতীয় পুলিশ পরিষেবায় উন্নীত হয়েছিলেন এই অফিসারেরা। আর এবার তাদেরকেই সম্মানিত করলেন মুখ্যমন্ত্রী।

প্রথমবার একযোগে ২৪ জন রাজ্য পুলিশ পরিষেবা অফিসারকে ভারতীয় পুলিশ পরিষেবায় উন্নীত করা হয়েছিল। সেই ২৪ জনকেই ব্যাচ পড়িয়ে সম্মানিত করলেন ঝাড়খণ্ড মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন।

WhatsApp Image 2023-07-25 at 10.52.55 (1).jpeg

ঝাড়খণ্ডের ২৪ জন সদ্য পদোন্নতিপ্রাপ্ত আইপিএস অফিসারকে ব্যাচ দিয়ে সম্মানিত করেছেন তিনি। তারপরে মুখ্যমন্ত্রী তাদের উদ্দেশে বলেন, ‘ভয় না পেয়ে সততার সঙ্গে কাজ করুন।  সরকারের সংবেদনশীলতা শুধু সাধারণ নাগরিকদের জন্য নয়, তার কর্মচারীদের জন্যও। আর এই কারণেই ঝাড়খণ্ড হল দেশের প্রথম রাজ্য, যেখানে কর্মচারীদের পুরনো পেনশন প্রকল্প থেকে ভাল সুবিধা দিয়ে অধিকার দেওয়া হয়েছিল। অনেক পুলিশ কর্মী এবং অফিসার প্রত্যন্ত জায়গায় কাজ করে, আমি তাদের জন্য বলতে চাই যে তারা যে চ্যালেঞ্জিং কাজ করে, তার জন্যে তারা উপযুক্ত সম্মানের অধিকারী। তাদের অপেক্ষা করা উচিত নয় যে তারা সাহসিকতার কাজ করবে, তারপর তাদের সম্মান দেওয়া হবে। তারা এমনিতেই সম্মানের অধিকারী। তাই তাদেরকে আজ এই বিশেষ সম্মান দেওয়া হল”।

WhatsApp Image 2023-07-25 at 10.52.55 (2).jpeg