ভোট পরবর্তী সময়ে কেমন আছেন মন্ত্রী?

মাটির বাড়ির দালানে বসে চায়ের আড্ডা দিচ্ছেন মন্ত্রী। কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করছেন তিনি। ভোট পরবর্তী দিনগুলো এভাবেই কাটছে সবংয়ের ভোট মাস্টার মানস রঞ্জন ভুঁইয়ার। 

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: ঘাটাল লোকসভা এবং মেদিনীপুর লোকসভার ভোট সম্পন্ন হয়েছে গত শনিবার। এই ভোটের ফলাফল প্রকাশিত হবে ৪ জুন। ভোট সম্পন্ন হয়ে যাওয়ায় পর কী করছেন সবংয়ের ভোট মাস্টার মানস রঞ্জন ভুঁইয়া?

publive-image

ভোট মিটতেই নেতারা যাচ্ছেন দীঘা,দার্জিলিং, গ্যাংটকের উদ্দেশ্যে কিছুটা রিফ্রেশ হতে। কিন্তু সবংয়ের বিধায়ক, রাজ্যের মন্ত্রী মানস রঞ্জন ভূঁইয়া এখন সময় কাটাচ্ছেন নিজের গ্রামের বাড়িতে। টিনের ছাউনি, মাটির দেওয়াল, পুকুর, বাগান নিয়েই দিন কাটাচ্ছেন তিনি। আর প্রতিদিন সস্ত্রীক নিয়ম করে এলাকায় এলাকায় গিয়ে কর্মীদের সঙ্গে দেখা করছেন।

publive-image

তিনি বলেছেন, "লোকসভা নির্বাচনে কর্মীরা যেভাবে কাজ করেছে আমরা তাদেরকে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছা দিয়ে যাচ্ছি। এবারে দক্ষিণ অঞ্চলে শান্তিপূর্ণ ভোট হয়েছে। পশ্চিমবঙ্গে ভোট মানেই অশান্তি সেটা আর হয়নি।" আপাতত ৪ তারিখের আগে পর্যন্ত বাড়িতে খাওয়া-দাওয়া আর কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেই দিন কাটাতে চান তিনি।

 

Add 1