বিগ ব্রেকিংঃ বিরাট চমক বিজেপির-জয়ী দুই নির্দল বিধায়ক হাত ধরল মোদীর! আসন কত?

ভোটের ফলাফলের পরদিন ফের চমক দিল হরিয়ানা বিজেপির সভাপতি মোহন লাল বাদোলি।

author-image
Aniruddha Chakraborty
New Update
ক্মন

নিজস্ব সংবাদদাতাঃ বুধবার অর্থাৎ আজ হরিয়ানা বিজেপির সভাপতি মোহন লাল বাদোলি বলেছেন, "হরিয়ানা নির্বাচনে বিজেপির ৪৮ জন প্রার্থী জয়ী হয়েছেন এবং ৩ জন নির্দল প্রার্থীও জয়ী হয়েছেন। দেবেন্দর কাদ্যন আর রাজেশ জুন এখানে আমার সাথে বসে আছে। প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে বিজেপিকে সমর্থনের হাত বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। হরিয়ানায় এখন বিজেপির মোট ৫০ জন বিধায়ক রয়েছে। দুই নির্দল বিধায়ককে দলে স্বাগত জানাচ্ছি।"

বিজেপিকে সমর্থনের হাত বাড়িয়ে দেওয়ার পর হরিয়ানার গণৌর বিধানসভা কেন্দ্রের নির্দল বিধায়ক দেবেন্দর কাদিয়ান বলেন, "আমি বিজেপি সরকারকে সমর্থন করছি। গণৌরের ৩৬ টি ভ্রাতৃত্বই আমাকে ভোট দিয়েছেন এবং সরকারে যোগ দিয়েই তাদের আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। আমরা গণৌরের উন্নয়নের জন্য বিজেপিকে সমর্থন করব। আগে আমি বিজেপিতে ছিলাম এবং সবাই আমার পরিবারের মতো। আমি বিজেপিতে যোগ দিচ্ছি না, সরকারকে সমর্থন করব।" 

এছাড়া, হরিয়ানার বাহাদুরগড় বিধানসভা কেন্দ্রের নির্দল বিধায়ক রাজেশ জুন বিজেপিকে সমর্থনের পর বলেন, "আমি বিজেপিকে সমর্থন করছি। আমি বিজেপির নীতি পছন্দ করি এবং আমার নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য আমি তাদের সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছি।"