ধর্ষণ-খুন, অগ্নিগর্ভ জয়নগর! তৃণমূল সাংসদকে গো ব্যাক স্লোগান

নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে জ্বলছে জয়নগর।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
TMC FLAG

file pic

নিজস্ব সংবাদদাতাঃ নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তপ্ত জয়নগর। বাড়ছে রাজনৈতিক চাপানউতোরও। তৃণমূল সাংসদ প্রতিমা মণ্ডলকে ঘিরে গো ব্যাক স্লোগান উঠল। 

জানা গিয়েছে, চতুর্থ শ্রেণির ওই পড়ুয়া গতকাল টিউশন থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যায়। পরিবারের অভিযোগ, পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানাতে গেলে গুরুত্ব দেয়নি পুলিশ। পাঠানো হয় জয়নগর থানায়। পরে গভীর রাতে নাবালিকার দেহ উদ্ধার হয়। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, গ্রেফতারির পর জেরায় খুনের কথা স্বীকার করেছে অভিযুক্ত। তবে ধর্ষণের কথা স্বীকার করেনি।

এই ঘটনার পর একের পর রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা ঘটনাস্থলে যান। পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালের সামনে পৌঁছান জয়নগরের তৃণমূল সাংসদ প্রতিমা মণ্ডল। সেইসময় সেখানে ছিলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। তৃণমূল সাংসদকে তিনি বলেন, “আপনি এখানকার সাংসদ। আপনাকে জবাব দিতে হবে। বাবা-মা বারবার থানায় যাওয়ার পরও কোনও পদক্ষেপ করেনি পুলিশ। কেন?” তৃণমূল সাংসদ বলেন, “আমি একটু মৃতের বাবা-মার সঙ্গে কথা বলতে চাই।” অগ্নিমিত্রা পাল তখন তৃণমূল সাংসদকে বলেন, “আমরা চাই ওই নাবালিকার মৃতদেহ সংরক্ষণ করা হোক। কোনও নিরপেক্ষ হাসপাতাল থেকে ময়নাতদন্ত করা হোক।” তখন তৃণমূল সাংসদ বলেন, “আপনি কী চাইছেন, সেটা বড় কথা নয়। ওই নাবালিকার বাবা-মা কী চাইছেন, সেটা জানা দরকার। কারণ, পরে বাবা-মা হয়তো বলবেন, আমরা এটা চাইনি।”