পারিবারিক স্বাচ্ছন্দ্য, আয় বৃদ্ধি, উচ্চশিক্ষার পথ সুগম হবে এই রাশির ক্ষেত্রে

ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ শুক্রবার ১৯ জানুয়ারি দিনটি কেমন কাটবে?

author-image
Adrita
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ জ্যোতিষশাস্ত্র অনুসারে আজকের দিনে আপনার প্রেম থেকে স্বাস্থ্য, অর্থ থেকে শিক্ষার ভাগ্যে কী কী উত্থান রয়েছে? আদৌ কি আজ পতন রয়েছে? তার হদিশ দিচ্ছে রাশিফল। জানুন ১৯ জানুয়ারি ২০২৪ এর রাশিফল।

ধনু- ধনু রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি উপকারী হতে চলেছে। প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। আপনি কিছু নতুন অভিজ্ঞতা থেকে উপকৃত হবেন। আপনি বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার ভালো চিন্তাভাবনার সদ্ব্যবহার করবেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো যাবে। পরিবারের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আবেগগত বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। একতার অনুভূতি আপনার মনে থাকবে।

মকর- মকর রাশির জাতক জাতিকাদের বিচক্ষণতা ব্যবহার করতে হবে এবং আপনার সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয় যদি আইনের দৃষ্টিতে বিতর্কিত হয়, তাহলে আপনার পিতার সাথে আলোচনা করে এগিয়ে গেলে আপনার জন্য ভালো হবে। তাড়াহুড়ো করে এবং আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। কোনো বহিরাগতের ব্যাপারে হস্তক্ষেপ করলে আপনার ক্ষতি হতে পারে। আপনাকে আপনার পারিবারিক বিষয়গুলো বাইরের কারো কাছে প্রকাশ করতে হবে না। আপনার কথার মাধুর্য বজায় রাখা উচিত, তবেই আপনি মানুষের মন জয় করতে সফল হবেন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতক জাতিকারা আরাম-আয়েশ ও বিলাসিতার উপর পূর্ণ জোর দেবে, তবে এর জন্য আপনি যদি আপনার অলসতা ত্যাগ করে এগিয়ে যান তবে এটি আপনার পক্ষে ভাল হবে। আপনি বিভিন্ন ক্ষেত্রে ভালো পারফর্ম করবেন। এছাড়াও আপনি সহজে গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করতে সক্ষম হবেন। আপনার ভাইবোনদের সাথে চলমান বিরোধ আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করা উচিত। আপনার কোন নতুন কাজ শুরু করা উচিত নয়, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধি হতে চলেছে। আপনি কিছু নতুন লোকের সাথে দেখা করতে সফল হবেন এবং আপনার জীবনধারায় কিছু পরিবর্তন আনতে পারেন। আপনি আপনার শৈল্পিক দক্ষতা দিয়ে মানুষকে আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন। আপনার বাড়িতে কিছু শুভ অনুষ্ঠানের আয়োজন হওয়ার কারণে, পরিবারের সদস্যরা আসা-যাওয়া করতে থাকবে এবং আপনি আপনার কাজটি সম্পূর্ণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।