পুজোর আসল মজা মাটি! নবমী-দশমীতে ৭ জেলায় বৃষ্টি

সাধারণত অষ্টমী থেকে পুজোর আসল দিন শুরু হয় বলে সবাই মনে করে। তবে আসল সমস্যা শুরু হবে নবমী থেকে। কারণ আসছে বৃষ্টি। আপনার জেলাতেও হবে বৃষ্টি? তাড়াতাড়ি জানুন।

author-image
Anusmita Bhattacharya
New Update
rainnabami

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: মনোরম আবহাওয়াতেই পুজোর শুরুটা কাটবে বলে অনুমান করছেন আবহাওয়াবিদরা। পুজোয় ভারী বৃষ্টির সম্ভাবনা আপাতত নেই। ষষ্ঠী থেকে অষ্টমী রোদ ঝলমলে আবহাওয়া থাকবে বলে জানা গেছে। উত্তুরে হওয়ার প্রভাব দেখা যাবে। পশ্চিমের জেলাগুলিতে সকাল, সন্ধ্যা হালকা শীত শীত লাগবে। তবে, নবমী এবং দশমীতে আবহাওয়ায় পরিবর্তন দেখা দিতে পারে, এমনটাই জানিয়েছে হাওয়া অফিস। কোথাও কোথাও আংশিক মেঘলা আকাশ থাকলেও ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা সেভাবে নেই। আপাতত দক্ষিণবঙ্গে বৃষ্টি খুব কম হবে। বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গের পাঁচ জেলায়। দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়িতে হালকা বৃষ্টি হতে পারে বলে জানা গেছে। সোমবার বা মঙ্গলবার থেকে শুষ্ক আবহাওয়া থাকবে উত্তরবঙ্গেও।

২০ অক্টোবর অর্থাত্‍ ষষ্ঠী পর্যন্ত রাজ্যের দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই আকাশ আংশিক মেঘলা থাকবে। এছাড়াও নাকি সপ্তমী এবং অষ্টমীতে বৃষ্টির কোনও সম্ভবনা দেখা যাচ্ছে না। 

hiring.jpg