দিদির ভরসাস্থল জুন, দেব... শুরু হল দেওয়াল লিখন

মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী হল জুন মালিয়া।

author-image
Adrita
New Update
স

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: জল্পনার অবসান। লোকসভা নির্বাচনে বাংলার ৪২ আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার কলকাতার ব্রিগেড প্যারেড ময়দানে, জনগর্জন সভাতে দলীয় প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। পশ্চিম মেদিনীপুর জেলার মধ্য রয়েছে ২ টি লোকসভার আসন, একটি মেদিনীপুর ও অপরটি ঘাটাল।

স

আরামবাগের সভা থেকে দেব কে সামনে বসিয়ে কার্যত এক প্রকার অলিখিতভাবে ঘাটালের প্রার্থী নিশ্চিত করে ফেলেছিলেন দলনেত্রী। তবে মেদিনীপুর কেন্দ্র থেকে অনেকেরই নাম কানাঘুষো শোনা যাচ্ছিলো তৃণমূলের অন্দরে। তবে তা, রবিবার দুপুর ২ টার পর পরিষ্কার হয়ে গেলো দলনেত্রীর ঘোষণায়।

ড

মেদিনীপুরে বর্তমান তৃণমূল কংগ্রেসের টিকিটের জয়ী হওয়া বিধায়িকা তথা অভিনেত্রী জুন মালিয়ার উপরে ভরসা রাখল দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মেদিনীপুর লোকসভা আসনে দিদি ভরসা জুন। তবে এবার মেদিনীপুর আসনে হাড্ডা হাড্ডি লড়াই হবে বলেই মনে করছে রাজনৈতিক মহল। এই অবস্থানে দাঁড়িয়ে শুরু হয়েছে দেওয়াল লিখনের কাজ। প্রার্থীর নাম ঘোষণা হতেই খড়্গপুরে দেওয়াল লিখন শুরু করে দিলো তৃণমূল কংগ্রেসের নেতারা। 

স

মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী হল জুন মালিয়া। তারপরেই খড়্গপুরে তৃণমূল কংগ্রেসের নেতা জওহর পালের নেতৃত্ব শুরু হলো দেওয়াল লিখন। 

স্ব

স

স

Add 1