ডেঙ্গি সচেতনতায় হঠাৎ গালে সপাটে চড়! কেন?

ডেঙ্গি সচেতনতার প্রচারে বেড়িয়ে হঠাৎ গালে সপাটে চড় মারলেন মেয়র পারিষদ তারক সিং। ঘটনা ১১৮ নং ওয়ার্ডের। সেখানে আজ এলাকা পরিদর্শনে গিয়েছিলেন তিনি।

author-image
Atreyee Chowdhury Sanyal
আপডেট করা হয়েছে
New Update
Screenshot 2023-07-29 123141.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: ধীরে ধীরে কপালে চিন্তার ভাঁজ বাড়াচ্ছে রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি। জেলায় জেলায় ডেঙ্গির বাড়বাড়ন্ত যথেষ্ট চিন্তা বাড়াচ্ছে। সাধারণ মানুষকে সচেতন করার কোনও কসুর ছাড়ছে না সরকার ও প্রশাসন। আর তারই মধ্যে ঘটল এক অদ্ভুত ঘটনা।

ডেঙ্গি সচেতনতার প্রচারে বেড়িয়ে হঠাৎ গালে সপাটে চড় মারলেন মেয়র পারিষদ তারক সিং। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। যা জানা যাচ্ছে, ১১৮ নং ওয়ার্ডের রায় বাহাদুর রোডের ক্লাইট ফ্যানের নিকটে একটি আবাসনের আশপাশের এলাকা ঘুরে দেখেন মেয়র পারিষদ। সেখানের জমা জল নিয়ে কথা বলেন তিনি। আচমকাই এলাকার এক প্রতিনিধিকে সপাটে চড় মারেন তারক সিং। যা জানা যাচ্ছে, এলাকায় এরকম জল জমে থাকার জন্যেই ক্ষুব্ধ হন তিনি। সেগুলির দিকে জনপ্রতিনিধি কেন নজর দেন না তাতেই হঠাৎ রেগে ওঠেন তারক সিং। একই কথা তিনি সংবাদমাধ্যমের সামনেও বলেন। ‘যদি কেউ নিজের আশেপাশের এলাকার যত্ন না রাখে আর তাঁর জন্যে যদি কোনও মানুষের প্রাণ চলে যায়। তাহলে তা বরদাস্ত করা হবে না। আইনত ব্যবস্থা নেওয়া হবে, এমনকি মারধরও করা হতে পারে’। আর এদিন তিনি তা শুধু মুখেই বলেন না, হাতেকলমে করেও দেখান।