Debra News: বাড়ির উপর ভেঙে পড়ল গাছ, উদ্ধারে যুব তৃণমূল নেতা

আচমকাই বাড়ির ওপর ভেঙে পড়ে ৬০ বছরের পুরনো গাছ। বাড়ির বাইরে সদস্যরা থাকায় প্রাণে বেঁচে যান প্রত্যেকেই। কিন্তু বাড়ির সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে। এই অবস্থায় উদ্ধারের দায়িত্ব পালন করলেন যুব তৃণমূল নেতা।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
debra

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা: না ঝড় না কিছু,হঠাৎ করেই বাড়ির ওপর ভেঙে পড়ল আস্ত একটি গাছ। আর পরিস্থিতি মোকাবিলায় উদ্ধারকর্তার ভূমিকায় ধরা দিলেন তৃণমূল নেতা। পঞ্চায়েত নির্বাচনের আগে এমনও ছবি ধরা পড়ল এবার।

ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের ৩ নং সত্যপুর অঞ্চলের চকমানু এলাকায়৷ দীর্ঘ ৬০ বছরের পুরানো গাছ হঠাৎ করেই চকমানু এলাকার বাসিন্দা গনেষ ভূঁইয়ার বাড়ির ওপর এদিন ভেঙে পড়ে। গরমের জন্য বাড়ির বাইরে শুয়ে থাকায় প্রাণে বেঁচে যান বাড়ির সদস্যরা। তবে সম্পূর্ণ বাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। সেই সময়ই উদ্ধারকর্তার ভূমিকায় ধরা দেন তৃণমূলের যুব নেতা।

debra 2

গাছ পড়ার পরেই দল নিয়ে উদ্ধারে নামে ডেবরা ব্লকের ৩ নং সত্যপুর অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি হাসিরুদ্দিন খান। পুরো ঘটনাটি তিনি নেতৃত্বদের জানান। একই সাথে নিজে কাঁধে কাঁধ মিলিয়ে শুরু করেন উদ্ধারকাজ। নিজের হাতেই সরান গাছের ডাল। তাঁর এই ভূমিকায় আপ্লুত গ্রামবাসী।

debra 1

একই সাথে বাড়ি ভেঙে যাওয়ায় এখন মাথার ছাদ হারিয়েছে ওই পরিবার। তবে এক্ষেত্রেও দল ওই পরিবারের পাশে থাকবে বলে জানিয়েছেন হাসিরুদ্দিন খান। তবে তারা এই মুহুর্তে কোথায় থাকবে এখন সেটাই ভাবনার।