কেন্দ্র সরকারের একটা গভীর চক্রান্ত...

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রিচার্জের দাম বৃদ্ধির প্রসঙ্গে মন্তব্য করলেন কংগ্রেস নেতা সৌম্য আইচ রায়। 

author-image
Shroddha Bhattacharyya
New Update
HGK

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রিচার্জের দাম বৃদ্ধির প্রসঙ্গে কংগ্রেস নেতা সৌম্য আইচ রায় বলেছেন, "এই যে একটার পর একটা কোম্পানি নানা ধরনের প্রকল্প নিয়ে আসলো, বিভিন্ন রকম মানুষকে প্রলুব্ধ করলো, প্রথমে দাম কমিয়ে নিয়ে এসে তারপর যে সমস্ত রিচার্জের দাম বাড়িয়ে দিলো, এতে তো মধ্যবিত্তের নাভিশ্বাস উঠে যাওয়ার অবস্থা। ডিজিটাল ইন্ডিয়া করার সঙ্গে সঙ্গে, ক্যাশলেস ব্যবস্থা আসার সঙ্গে সঙ্গে মানুষ তো ফোন নির্ভর হয়ে গেছে।

কলকাতা ফেরার পথে দুষ্কৃতী তাড়া, খুনের চেষ্টায় অভিযুক্ত তৃণমূল! বারুইপুর  থানায় অভিযোগ দায়ের কংগ্রেস নেতার | কংগ্রেস নেতা সৌম্য আইচ ...

ফোন, ওটিপি, রিচার্জ ছাড়া মানুষের জীবন চলবেনা। আসল বিষয়টা হচ্ছে সরকারি প্রতিষ্ঠানগুলোকে একের পর এক করে নষ্ট করে দেওয়া, বেসরকারি প্রতিষ্ঠানের টাওয়ার গুলোকে ব্যবহার করে তাদেরকে মুনাফা পাইয়ে দেওয়া, এক ধরনের মনোপলি বিজনেস করে তাদেরকে সুবিধা পাইয়ে দেওয়াই হলো কেন্দ্র সরকারের লক্ষ্য।

Soumya Aich Roy: গাড়ি ধাওয়া করে কংগ্রেস নেতাকে খুনের চেষ্টা, অভিযুক্ত  তৃণমূল

এই বিষয়টা মানুষের জন্য দুর্বিষহ হয়ে উঠছে। আমরা কোনও বেসরকারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে নয়। বিএসএনএল, এমটিএল এর মতো সরকারি প্রতিষ্ঠানগুলোকে সুযোগ দেওয়া হলে তবে সরকারী আয় বাড়তো। আর বেসরকারি প্রতিষ্ঠানগুলোর সঙ্গে কম্পিটিশনে তারা পারছে না এই কথাটা ভুল। কারণ বিএসএনএল এর যে পরিকাঠামো আছে সেগুলোকেই তো ব্যবহার করছে এই বেসরকারি প্রতিষ্ঠানগুলো। তাহলে ট্যারিফের ক্ষেত্রে তারা কেন কোনও সামঞ্জস্য বজায় রাখছে না? সরকারি প্রতিষ্ঠানগুলোকে রুগ্ন করে দেওয়ার পেছনে কেন্দ্র সরকারের একটা গভীর চক্রান্ত আছে।"

Adddd