বড় খবরঃ পরিযায়ী শ্রমিকদের ক্যাম্পে জঙ্গি হামলা-সব শেষ! কেঁদে ফেললেন মুখ্যমন্ত্রী

কাশ্মীরে ফের জঙ্গি হামলার ঘটনা ঘটেছে।

author-image
Aniruddha Chakraborty
New Update
Omar Abdullah

file pic

নিজস্ব সংবাদদাতাঃ জানা গিয়েছে, রবিবার জাহাঙ্গিরপুরী এলাকায় দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মৃতের নাম দীপক ওরফে পাত্রকার (৩৫)। সূত্রে খবর, অন্তত ১০ রাউন্ড গুলি চলে। আহতদের নাম নরেন্দ্র ও সুরজ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, একটি পার্কে দীপক, তার ভাই ও অন্যান্যদের সঙ্গে নরেন্দ্র ও সুরজের বচসা হয়।

এক ঊর্ধ্বতন পুলিশ আধিকারিক জানিয়েছে, "বিজেআরএম হাসপাতাল থেকে খবর পাওয়া গেছে যে একাধিক গুলিবিদ্ধ এক ব্যক্তিকে নিয়ে আসা হয়েছে, যাকে মৃত ঘোষণা করা হয়েছে। এরপরই হাসপাতাল থেকে খবর আসে নরেন্দ্র ও সুরজ নামে দুই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে।" 

এই বিষয়ে জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা টুইট করে জানিয়েছেন, "সোনমার্গের গাগাঙ্গিরে অস্থানীয় শ্রমিকদের উপর কাপুরুষোচিত হামলার অত্যন্ত দুঃখজনক খবর পাওয়া গেছে। এই লোকেরা এলাকায় একটি মূল অবকাঠামো প্রকল্পে কাজ করছিলেন। এই জঙ্গি হামলায় ২ জন নিহত ও ২-৩ জন আহত হয়েছেন। নিরস্ত্র নিরীহ মানুষের ওপর এই হামলার তীব্র নিন্দা জানাচ্ছি এবং তাদের প্রিয়জনদের প্রতি সমবেদনা জানাচ্ছি।" 

জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা আরও জানিয়েছেন, "গাগাঙ্গির হামলায় হতাহতের সংখ্যা চূড়ান্ত নয়, কারণ স্থানীয় ও অস্থানীয় বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছেন। আহতদের সম্পূর্ণ আরোগ্য কামনা করছি, গুরুতর আহতদের শ্রীনগরের এসকেআইএমএসে রেফার করা হচ্ছে।"