আর কয়েক ঘণ্টার অপেক্ষা! 'চকলেট রাখি' পরান ও খাওয়ান

এবার উদযাপন করুন অন্য ধরনের রাখি উৎসব। যে রাখি আপনি নিজের ভাই বা দাদাকে পরাবেন সে রাখি আবার সে খেয়ে নিতে পারবে। অবাক হলেন তো? আজই শেষ সুযোগ।

author-image
Anusmita Bhattacharya
New Update
rakhi

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম: চকলেট রাখি এই রাখি বন্ধনকে সত্যিকারের "চকলেটি" করে তুলবে। এ কী অবাক কাণ্ড? খাওয়াও যাবে, আবার পরাও যাবে সেই রাখি। নয়া 'চকলেট রাখি'তে মজে ঝাড়গ্রামবাসী। 

ঝাড়গ্রাম শহরের একটি কেকের দোকানে পাওয়া যাচ্ছে এই চকলেট রাখি যেটা খাওয়াও যাবে আবার পরানোও যাবে। এর মধ্যে শহরের ওই কেকের দোকানে এই রাখির ব্যাপক চাহিদা। রাত পোহালেই রাখি উৎসব পালিত হবে। তার আগে ঝাড়গ্রামের পাঁচমাথা মোড়ে এই দোকান থেকে খুব অল্প খরচে কিনে নিতে পারেন এই রাখি। দাম মাত্র ৩০ টাকা থেকে শুরু ১০০ টাকা পর্যন্ত রয়েছে। দোকানের মালিক জানাচ্ছেন যে ভাই-বোনের রাখি বন্ধনটি আরও চকলেটের মতো রসময় হয়ে উঠুক। যেখানে বাজারে হরেক রকম রঙের ফুল রাখি বিক্রি হচ্ছে সেখানে এখন নতুন এই চকলেট রাখির চাহিদা বেড়েছে। শুধু ঝাড়গ্রাম নয়, কলকাতা থেকে এই রাখি নিয়ে যাচ্ছেন অনেকে। রাখি বন্ধন মানেই ই ভাইয়ের হাতে বোনেরা রাখি বেঁধে মিষ্টি মুখ করাবেন। কিন্তু সময় পরিবর্তন হয়েছে। তাই যুগের সাথে সব পরিবর্তন হয়েছে। রাখি বন্ধন এখন মেল বন্ধন। সেই মেল বন্ধনে মিষ্টিমুখ করার নতুন মিষ্টি এখন রাখি।

impact