বাংলায় ভোট লুট হয়েছে, ঘুরে দাঁড়াবে বিজেপি

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে রাজ্যের উপনির্বাচনে বিজেপির ফলাফল সম্পর্কে, মন্তব্য করলেন রাজ্য বিজেপির যুব মোর্চার মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায়।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাজ্যের উপনির্বাচনে বিজেপির ফলাফল সম্পর্কে, রাজ্য বিজেপির যুব মোর্চার মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায় বলেছেন, "বাংলায় তো ভোট হয়নি, বাংলায় ভোট লুট হয়েছে। লোকসভা নির্বাচনে যে কেন্দ্রগুলিতে আমরা খুব লো মার্জিনে হেরেছিলাম, সেই কেন্দ্রগুলিতেই উপনির্বাচনে মার্জিনের সংখ্যা বিপুল ভাবে বেড়ে গেছে। মানিকতলায় যেখানে আমরা তিন হাজারের ব্যবধানে হেরেছিলাম, সেটা গিয়ে দাঁড়িয়েছে প্রায় ষাট হাজার। মানুষের জায়গায় ভগবান নেমে এসে ভোটের মার্জিন এতো বাড়িয়ে দেয়নি।

publive-image

সেই জায়গায় যারা তৃণমূলের আশ্রিত দুষ্কৃতি, বাংলার যেটা গণতন্ত্র হিসেবে পরিণত হয়েছে এখন, ঠিক ওই শাহজাহান, তেজমুল বা জয়ন্ত সিং-দের মতো যারা আছে, তাদের দ্বারা ভোট পরিচালনা হয়েছে। সেইরকমই ভোট হয়েছে। বাংলায় যা পরিস্থিতি তাতে তৃণমূল কংগ্রেসের জামানায় ভোট পরিচালনা করা একেবারে অসম্ভব। মমতা বন্দ্যোপাধ্যায় এই উপনির্বাচনের ফলাফলগুলির ভিত্তিতে বলছেন, বিজেপি আগামী দিনে বাংলার মাটিতে থাকবে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের এটাও জানা উচিত উপনির্বাচনের ফলাফল বাংলার মসনদ ঠিক করে না। কারণ একসময় রাজ্যসভার সাংসদ বসিরহাট উপনির্বাচনে জিতেছিলেন।

publive-image

কিন্তু সেই বসিরহাট উপনির্বাচনে জেতার ভিত্তিতে কিন্তু বাংলার মসনদে কে বসবে তা ঠিক হয়নি। ভারতীয় জনতা পার্টি ঘুরে দাঁড়াবে। যে প্রতিকূলতা তৃণমূল আশ্রিত গুন্ডাবাহিনী দিয়ে তৈরি করা হয়েছে, সেই প্রতিকূলতাকে উপেক্ষা করে ভারতীয় জনতা পার্টি ২০২৫ সালে ঘুরে দাঁড়াবে। ২০২৫ সালের পরে আমরা সাধারণ নির্বাচনের মাধ্যমে জয়লাভ করবো।"

 

Adddd