প্রার্থীর নাম ঘোষণা হতেই প্রচার শুরু বিজেপির

ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী করা হয়েছে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে।

author-image
Adrita
New Update
গ

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: লোকসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা না হলেও প্রথম দফায় দেশে ১৯৫ আসনে প্রার্থী ঘোষণা করে দিয়েছে বিজেপি। এ রাজ্যের ৪২ টি আসনের মধ্যে ২০ টি আসনে প্রার্থী ঘোষণা করা হয়েছে। প্রথম দফার প্রার্থী তালিকায় নাম রয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল লোকসভা কেন্দ্র। ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী করা হয়েছে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে।

ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী ঘোষণার পর হিরণ চট্টোপাধ্যায়কে সাথে নিয়ে ঘাটালের রাণীরবাজার থেকে ঘাটাল অবধি বিজেপির বিজয় সংকল্প যাত্রায় পা মেলালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জেলা নেতা থেকে দলীয় নেতা কর্মী সমর্থকদের সাথে ঘাটালের দলীয় প্রার্থীকে নিয়ে পদযাত্রায় হাঁটলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রার্থী ঘোষণা হওয়ার পর প্রার্থীকে সাথে নিয়ে একপ্রকার লোকসভা নির্বাচনের প্রচার শুরু করে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিজয় সংকল্প যাত্রা হলেও পদযাত্রায় উপস্থিত দলীয় কর্মী সমর্থকদের হাতে থাকা প্লার্ড ব্যানার জুড়ে শুধুই সন্দেশখালীর ঘটনা তুলে ধরা হয়েছে। বলা চলে লোকসভা নির্বাচনের প্রচারে সন্দেশখালির ঘটনা হাতিয়ার করে জোরদার প্রচার করতে চলেছে বিজেপি তা ঘাটালে আজকের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ের এই পদযাত্রায় স্পষ্ট। 

Add 1