বাম-কংগ্রেস সার্কাস করছে!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, কেরালার অবস্থা সম্পর্কে মন্তব্য করলেন রাজ্য যুব বিজেপির মুখপাত্র অরিজিৎ মুখোপাধ্যায়।

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, কেরালার অবস্থা সম্পর্কে রাজ্য যুব বিজেপির মুখপাত্র অরিজিৎ মুখোপাধ্যায় বলেছেন, "প্রত্যেকটা মৃত্যু অত্যন্ত দুঃখজনক এবং আমরা ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে সমবেদনা জানাচ্ছি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন তিনিও অত্যন্ত উদ্বিগ্ন। কেন্দ্রীয় সরকার এর জন্য ক্ষতিপূরণও ঘোষণা করেছে। যদিও ক্ষতিপূরণ কখনোই একজন মানুষের জীবনের সমতুল্য নয়।

publive-image

কিন্তু কেন্দ্রীয় সরকার সমবেদনা জানিয়ে শোকসন্তোকো পরিবারের পাশে দাঁড়াবার চেষ্টা করেছে। ওয়ানাডের সাংসদ রাহুল গান্ধী তিনি কি করছেন? এখনও পর্যন্ত তিনি কি পদক্ষেপ নিয়েছেন? এটা টোটালটাই একটা সার্কাস বা নাটক বলে আমরা মনে করি। ইন্ডি জোটে বাম এবং কংগ্রেস একসঙ্গে ঘর করছে। বিজেপি ও এনডিএ জোটের বিরুদ্ধে তারা কথা বলে। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন ও বামেদের সরকার রয়েছে কেরালায়, সেখানে বিরোধী কংগ্রেস। সারা ভারতবর্ষ জুড়ে কংগ্রেস মোদীজি কেন মনিপুর যাচ্ছেন না সেই নিয়ে কথা বলছেন। কিন্তু, এই বাম সরকার যারা উদ্ধার কার্যের জন্যও সেনাবাহিনীর সাহায্য নিয়েছেন তারা কতটা ব্যর্থ, তাদের কথা বলে না। সেনাবাহিনী আছে বলেই মানুষের প্রাণ বেঁচেছে। কিন্তু রাহুল গান্ধী আজ সরকারের পদক্ষেপ নিয়ে কি কথা বলেছেন? ক্ষতিগ্রস্ত পরিবারদের পাশে থেকে কতটা আওয়াজ তুলেছেন তিনি? অর্থাৎ কংগ্রেস এবং বাম টোটালই একটা সার্কাসে পরিণত করেছে ভারতবর্ষটাকে।

publive-image

ইন্ডি জোটের ফাটল যাতে মানুষ বুঝতে না পারে তার জন্য বাম কংগ্রেসের বিরুদ্ধে এবং কংগ্রেস বামের বিরুদ্ধে মুখ বন্ধ করে আছে। সেই রাজ্যে বিরোধীদল হওয়ার পরেও কংগ্রেসের দায়িত্ব এড়িয়ে গেছে। বাম সরকার সেখানে পুরোপুরি ব্যর্থ হয়েছে।"

Adddd