বাংলা এখন ধর্ষণের রাজধানী! বিজেপির নেতার মন্তব্যে চাঞ্চল্য

পশ্চিমবঙ্গে ফের নাবালিকার মৃতদেহ সম্পর্কে বড় মন্তব্য করলেন বিজেপি সাংসদ রাজু বিস্তা।

author-image
Aniruddha Chakraborty
New Update
ল,ম

নিজস্ব সংবাদদাতাঃ পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার একটি খাল থেকে পাওয়া নাবালিকার মৃতদেহ সম্পর্কে বিজেপি সাংসদ রাজু বিস্তা বলেছেন, "পশ্চিমবঙ্গ অপরাধীদের নিরাপদ আশ্রয়স্থল হয়ে উঠেছে। দেশের সাংস্কৃতিক রাজধানী হিসেবে পরিচিত পশ্চিমবঙ্গ এখন ধর্ষণের রাজধানী হিসেবে পরিচিত।"

প্রসঙ্গত, আরজি কর কাণ্ডের পর এবার জয়নগরের ধর্ষণ-খুনের ঘটনা ঘটেছে। আবারও পুলিশকেই কাঠগড়ায় তুললেন সাধারণ মানুষ। বাড়ি থেকে ৫০০ মিটার দূরে উদ্ধার হয়েছে নাবালিকার ক্ষতবিক্ষত দেহ। ধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে। পুলিশের নাকের ডগায় কীভাবে এরকম একটি ঘটনা ঘটল, তা নিয়ে শনিবার সকাল থেকেই উত্তপ্ত গোটা এলাকা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিক্ষোভের আঁচও বাড়ে। অভিযোগ, ধর্ষণ ও খুনের অভিযোগ জানাতে গেলে, পুলিশ তা গ্রহণ করতে চায়নি। পুলিশের উদাসীনতা নিয়ে উঠেছে প্রশ্ন। সকাল থেকেই এদিন লাঠি হাতে রাস্তায় নামতে দেখা যায় এলাকার মানুষকে। পুরুষ-মহিলা নির্বিশেষে তাঁরা ছুটে যান পুলিশ ক্যাম্পে। ভাঙচুর করা হয় ফাঁড়ি, আগুন ধরিয়ে দেওয়া হয় ক্যাম্পের বাইরে। পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে উঠলে সামাল দিতে কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ।

জানা গিয়েছে, জয়নগর থানা এলাকার চতুর্থ শ্রেণির এক ছাত্রী টিউশন থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যায় বলে অভিযোগ। পরিবারের দাবি, পুলিশ ফাঁড়িতে সেই অভিযোগ জানাতে গেলে গুরুত্ব দেওয়া হয়নি। পরে বলা হয়, জয়নগর থানায় অভিযোগ জানাতে হবে। এরপর বাড়ির কাছেই জলাজমি থেকে উদ্ধার হয় সেই ছাত্রীর দেহ। দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে অভিযোগ। ময়নাতদন্তের জন্য দেহ পাঠিয়েছে পুলিশ।