ক্ষমতা থাকলে রুখে দেখাক

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, উদয়ন গুহর মন্তব্য সম্পর্কে বক্তব্য রাখলেন বিজেপি নেত্রী তমসা চট্টোপাধ্যায়।

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, উদয়ন গুহর মন্তব্য সম্পর্কে বিজেপি নেত্রী তমসা চট্টোপাধ্যায় বলেছেন, "তৃণমূল নেতা উদয়ন গুহু বলেছেন, তার দল ও নেতৃত্বে আঙুল তুললে তিনি নাকি আঙুল ভেঙে দেবেন, এতে আশ্চর্যের কিছু নেই।

publive-image

এটা তৃণমূলের মানসিকতা। ইনি সেই ফরওয়ার্ড ব্লকের জন্তু উদয়ন গুহ যার বিরুদ্ধে, একসময় এই তৃণমূলের কর্মীদের খুনের অভিযোগ ছিল। ইনি সেই সস্তার বিস্কুট যাকে নিজের নির্বাচনী ক্ষেত্র ভেটাগুড়ির মা-বোনেরা ভোট না দিতে দেবার অভিযোগের বিরুদ্ধে আটকে রেখেছিল। আসলে তৃণমূল পায়ের তলার জমি হারিয়েছে। তৃণমূলের নেতা নেত্রীরা গুড বুকে নাম তোলার জন্য নেত্রীর পদলেহন করছে। উদয়ন গুহকে শুধু এটুকুই বলবো আজ মানুষ জেগেছে মানুষ বিদ্রোহ ঘোষণা করেছে। কথায় আছে গুন্ডা সেখানেই জন্মায় যেখানে ভদ্রলোকেরা প্রতিবাদ করতে ভুলে যায়।

publive-image

বাংলার মানুষের উপর তৃণমূল তালিবানি কায়দায় অত্যাচার চালিয়েছে, কারণ বাংলার মানুষের প্রতিবাদী সত্ত্বা শীত ঘুমে ছিল। কিন্তু আরজিকরের ঘটনা সপাটে থাপ্পড় মেরে আমাদের ঘুম ভাঙিয়েছে। আজ সেটা মাননীয়া নবান্নের চোদ্দ তলায় বসে অনুভব করছেন। এই আন্দোলন আজ জন আন্দোলনের রূপ নিয়েছে। আজ বাংলার মানুষ পুনরায় নিজেদের স্বাধীনতার আন্দোলন লড়ছেন। এখন বাংলার একটাই স্বর, জাস্টিস ফর আরজিকর। বাংলার এই আন্দোলনের পথে যে শক্তি বাধা হবে বাংলার মানুষ তাকে গুঁড়িয়ে মাড়িয়ে দিয়ে চলে যাবে। একটা রাজনৈতিক দলের যুবনেত্রী হিসেবে নয়, একজন ছাত্রী এবং বাংলার মেয়ে হিসেবে বলছি, ক্ষমতা থাকলে রুখে দেখাক।"