সমাজের একটা অংশ হল ছাত্র সমাজ

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, নবান্ন অভিযান সম্পর্কে মন্তব্য করলেন বিজেপি নেত্রী তমসা চট্টোপাধ্যায়।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, নবান্ন অভিযান সম্পর্কে বিজেপি নেত্রী তমসা চট্টোপাধ্যায় বলেছেন, "সুপ্রিম কোর্ট পরিষ্কার বলে দিয়েছে আরজি কর কাণ্ডের প্রতিবাদে কোনও শান্তিপূর্ণ গণ আন্দোলনে প্রশাসন হস্তক্ষেপ করতে পারবে না। ১৪ তারিখ রাতে আরজি করের সামনে যে দুষ্কৃতী হামলা হয়েছিল তার কোনও ইনপুট পুলিশের কাছে ছিল না।

publive-image

তারা সেদিন প্রমাণ লোপাট করতে সাহায্য করেছে। সেই পুলিশকেই বিজেপির ধর্ণামঞ্চ থেকে নেতা-নেত্রীদের টানা হ্যাঁচড়া করতে দেখেছি। সমাজের একটা ঘটনা, সমাজের একটা অংশ হল ছাত্র সমাজ। নারীদের প্রথম সুরক্ষিত স্থান হলো তার বাড়ি এবং দ্বিতীয়টি হল কর্মস্থল।

publive-image

সেখানেই কাজ করতে গিয়ে যদি এক ডাক্তারের মৃত্যু ঘটে, তবে পশ্চিমবঙ্গের অবস্থা কি সেটা আমরা বুঝতে পারছি। শুধু আরজি কর নয় কলকাতা এবং বর্ধমানেও তার পরেই এই ধরণের ঘটনা ঘটেছে। আরজি করের ঘটনার পরেই যে প্রশাসন নারী নিরাপত্তার ক্ষেত্রে সতর্ক হয়ে গেছে তা কিন্তু নয়। হাওড়ায় এক মহিলার গায়ে অ্যাসিড ছুঁড়ে মারা হয়েছে। এই ক্ষেত্রে কি পদক্ষেপ নিয়েছে প্রশাসন? পশ্চিমবঙ্গে এই ধরনের ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশের ব্যর্থতা কে চোখে আঙুল দিয়ে দেখানোর জন্য, যখন পশ্চিমবঙ্গবাসী এক হয়েছে, তখন পুলিশের এহেন মন্তব্য অত্যন্ত লজ্জাজনক।"