নির্বাচন হয়ে গেলো, পেট্রোল-ডিজেলের দাম বেড়ে গেলো!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাজ্যে পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধির বিষয় সম্পর্কে মন্তব্য করলেন বিজেপি নেতা শীলভদ্র দত্ত।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
DFGHYUJIOL;

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাজ্যে পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধির বিষয় সম্পর্কে, বিজেপি নেতা শীলভদ্র দত্ত বলেছেন, "পশ্চিমবঙ্গ সরকার সবসময় কেন্দ্রীয় সরকারের ঘাড়ে দোষ চাপায়। কিন্তু পশ্চিমবঙ্গের সরকার মানুষের প্রতি কতটা দায়বদ্ধতা দেখাচ্ছে সেটা নিয়ে সন্দেহ আছে।

HJNKML,fgfhjhkj

যেই মুহূর্তে নির্বাচন হয়ে গেলো, সেই মুহূর্তে পেট্রোল-ডিজেলের দাম বেড়ে গেলো। জমি বাড়ি কেনার ব্যাপারে যে ছাড় ছিল সেটাও উঠে গেলো। সুতরাং এই সরকার সব দিক থেকে ব্যর্থ হয়েছে এবং বর্তমানে রাজ্যের অর্থনৈতিক অবস্থা এমন জায়গায় গিয়ে দাঁড়িয়েছে যে সাধারণ মানুষের ওপর নতুন একটা চাপ সৃষ্টি হচ্ছে।

Bengal Election: Bjp Candidate From Khardaha Assembly Shilbhadra Dutt Says  His Car Was Attacked By Tmc Goons - Amar Ujala Hindi News Live - बंगाल  विधानसभा चुनाव:भाजपा प्रत्याशी की कार पर हमला,

এরা একদিক দিয়ে গরীব মানুষকে সহায়তা করার কথা বলছে, তাদের হাতে ক্যাশ টাকা তুলে দিচ্ছে। অন্যদিকে, সাধারণ জনগণের উপর পুরো চাপ সৃষ্টি করছে। পেট্রোল-ডিজেলের দাম বাড়লে শুধু যে বড় বড় গাড়ির চালকদের কষ্ট হবে সেটা কিন্তু নয়। পেট্রোল-ডিজেলের দাম বাড়লে প্রতিটি নিত্য প্রয়োজনীয় জিনিসের দামও কিন্তু বাড়বে।"

Adddd