পশ্চিমবঙ্গ এবং বিহারের ঘটনা কিন্তু একরকম নয়

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, বিহারে সিবিআই অফিসারদের আক্রমণ করার ঘটনা সম্পর্কে মন্তব্য করলেন বিজেপি নেতা সজল ঘোষ।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, বিহারে সিবিআই অফিসারদের আক্রমণ করার ঘটনা সম্পর্কে, বিজেপি নেতা সজল ঘোষ বলেছেন, "বিহারে হোক বা পশ্চিমবঙ্গে বা ভারতবর্ষের অন্য যে কোনও প্রান্তে তদন্ত করতে গিয়ে তদন্তকারীদের আক্রান্ত হবার ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। সেটা দেশ ও দশ সবার জন্য ক্ষতিকর। পশ্চিমবঙ্গ এবং বিহারের ঘটনা কিন্তু একরকম নয়। পশ্চিমবঙ্গে যে ঘটনা ঘটেছিল সেটা পুরোপুরি সরকারের মদতে করা হয়েছিলো। একটা রাজনৈতিক দলের নেতৃত্বে তদন্তকারীদের ওপর আক্রমণের ঘটনা ঘটানো হয়েছিলো। বিহারে সিবিআই অফিসারদের ঘিরে রেখেছিলো।

publive-image

সিবিআই অফিসারদের কেউ সেভাবে মারধর করেনি। দু'টোই অন্যায়। কিন্তু পশ্চিমবঙ্গে এক মিনিটে আঠাশটা ফোন করেছিলেন শাহজাহান। সেই ফোন করায় হাজারে হাজারে লোক জমে গিয়েছিলো। আমি একটা অন্যায় দিয়ে আর একটা অন্যায়কে ঢাকার চেষ্টা করবো না। কিন্তু বিহারের মুখ্যমন্ত্রী এবং বিহারের বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, অপরাধীর পক্ষে সওয়াল করেননি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বিধানসভায় গিয়ে অপরাধীর পক্ষে সওয়াল করেছিলেন।

publive-image

ভাইপো প্রেস কনফারেন্সে দাঁড়িয়ে বলেছিলেন যে শাহজাহান কি করেছে, আমি তো তাকে কিছুই করতে দেখিনি। পশ্চিমবঙ্গে রাজ্য পুলিশের মদেতে ইডির ও আধিকারিকরা যেভাবে নিরাপত্তা হীনভাবে ছিলো, বিহারে কিন্তু সেই ঘটনা ঘটেনি। বিহারের পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে গ্রেফতার করেছে। ৫০ দিন ধরে শাহজাহান কে যেভাবে জামাই আদর করা হয়েছিল বিহারে, কিন্তু সেই ঘটনা ঘটেনি।

 

Adddd