ভাইপোর হাত থেকে দলের ক্ষমতায়ন নিজের হাতে ফিরিয়ে আনার চেষ্টা

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পৌরসভার প্রতিনিধিদের বৈঠক সম্পর্কে মন্তব্য করলেন, বিজেপি নেতা সজল ঘোষ।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পৌরসভার প্রতিনিধিদের বৈঠক সম্পর্কে, বিজেপি নেতা সজল ঘোষ বলেছেন, "এটাকে বাংলায় ন্যাকামো করা বলে। উনি যথেষ্ট বয়স্ক মহিলা, তাই ওনার ক্ষেত্রে এই শব্দটা ব্যবহার করতে আমার খারাপ লাগলেও এটাই বাস্তব সত্যি কথা। উনি চোরকে বলছেন চুরি করো এবং গৃহস্থকে বলছেন সজাগ থাকো।

publive-image

ওনার ঘুম কি ১২ বছর বাদে ভাঙলো? গত ১২ বছর ধরে উনি কী করছিলেন? পঞ্চায়েতের লোকেরা চুরি করে না, তারা সব সতীলক্ষী আর পুরসভার লোকেরা চোর! কালকের বৈঠকটা প্রশাসনিক বৈঠক ছিল নাকি রাজনৈতিক বৈঠক? যদি প্রশাসনিক বৈঠকই হয়ে থাকে তবে ঝালদা এবং তাহেরপুরের প্রতিনিধিকে ডাকা হয়নি কেন? আর যদি রাজনৈতিক আলোচনা সভা হয়ে থাকে তবে, সেটা নবান্নে করা হলো কেন?

publive-image

পুরো ব্যাপারটাই নাটক। রাহুলদা যে কথাটা বলেছেন তার সঙ্গে আমি একেবারেই সহমত। দু'টো বিষয় এই ক্ষেত্রে হতে পারে। এক, ভাইপোর হাত থেকে দলের ক্ষমতায়ন নিজের হাতে ফিরিয়ে আনার চেষ্টা করছেন তিনি। দুই, নগর উন্নয়ন মন্ত্রীর হাতেই পোল ভোটের ৪০% স্টেক থাকে। আগামীদিনে উনি মুখ্যমন্ত্রী হবার দাবিদার হয়ে উঠবেন। এর থেকে নিজের পথ বাঁচাতে তিনি নগর উন্নয়নকে গালাগালি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

Adddd