পশ্চিমবঙ্গের রাজ্য পুলিশ তৃণমূলের হয়ে দালালি করেছে!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, জেলা বিজেপির সভাপতি দেবদাস মন্ডলের বিবৃতি সম্পর্কে মন্তব্য করলেন বিজেপির মুখপাত্র রাজর্ষি লাহিড়ী।

author-image
Shroddha Bhattacharyya
New Update
Vghnb

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, জেলা বিজেপির সভাপতি দেবদাস মন্ডলের বিবৃতি সম্পর্কে, বিজেপির মুখপাত্র রাজর্ষি লাহিড়ী বলেছেন, "গত লোকসভা নির্বাচনে তৃণমূল কাউন্সিলারের ছেলে আইসি, ওসি হয়ে বিভিন্ন থানায় থেকেছে। পশ্চিমবঙ্গের রাজ্য পুলিশ তৃণমূলের হয়ে দালালি করেছে। ছুটি নিয়ে বুথে ভোট করাতে বসেছে পুলিশের লোকেরা।

publive-image

পশ্চিমবঙ্গে নির্বাচন, পশ্চিমবঙ্গের নির্বাচন কমিশনের লোকেরাই করায়। সেখানে কী করে আইপ্যাকের লোকেরা ঢুকে যাচ্ছে? রাত আটটায় নির্বাচন প্রক্রিয়া বন্ধ হবার পরেও তেহট্টে কীভাবে পরের দিন দুপুরে স্ট্রং রুমে ইভিএম মেশিনগুলো এসে পৌঁছায়? এই যে অভিনব নির্বাচন প্রক্রিয়া, এর বিরুদ্ধে যদি জেলা সভাপতি এই কথা বলে থাকেন তবে ঠিক কথাই বলেছেন।

publive-image

কারণ নির্বাচন এখানে শক্তের ভক্ত নরমের যম। কারণ তৃণমূল এখানে সবরকম চেষ্টা করবে। রিগিং, ছাপ্পা, সন্ত্রাস, লুঠ, মানুষকে ভয় দেখানো কোনও উপায়ই বাকি রাখবে না। আগে বুথ জ্যাম হতো, এখন পাড়া জ্যাম হয়, যাতে মানুষ বাড়ি থেকে বেরোতে না পারে।"

 

Adddd