আগে মমতা বন্দ্যোপাধ্যায় মহাকরণ সারাক...

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, দিল্লি বিমানবন্দরের ছাদ ভেঙে যাবার ঘটনা সম্পর্কে মন্তব্য করলেন বিজেপি নেতা রাজর্ষি লাহিড়ী।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, দিল্লি বিমানবন্দরের ছাদ ভেঙে যাবার ঘটনা সম্পর্কে বিজেপি নেতা রাজর্ষি লাহিড়ী বলেছেন, "একটা বাড়ির যেকোনও অংশ ভেঙে যেতেই পারে। বিমানবন্দর নিয়ে কথা বলার আগে, সাকেত গোখলের বলা উচিত ১০ বছর হয়ে গেলো, এখনও কেন মমতা বন্দ্যোপাধ্যায় রাইটার্স বিল্ডিং, মহাকরণ বিল্ডিং সারাতে পারলেন না। পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা, আর পশ্চিমবঙ্গের যে সেক্রেটারিয়েট বিল্ডিং সেটা হাওড়ায় অবস্থিত। আগে মমতা বন্দ্যোপাধ্যায় মহাকরণ সারাক, পোস্তা ফ্লাইওভার যে ভেঙে গেছে তার দায়ভার নিক।

publive-image

উল্টোডাঙ্গা ফ্লাইওভার মাঝখান থেকে ভেঙে পড়েছিল, চিংড়িঘাটা ফ্লাইওভারের নানান জায়গায় ফাটল দেখা দিয়েছে, মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়লো। একটার পর একটা ব্রিজ ভেঙ্গে পড়লো। হুগলি সেতুর মাঝখানে গাছ পুতে রেখেছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার, সেটাকে আন্দোলন করে আমরা সরালাম।

publive-image

মমতা বন্দ্যোপাধ্যায় আগে এসবের দায় নিক। দিল্লিতে তদন্ত হচ্ছে। কী হয়েছে বা কেন হয়েছে বা বিমানবন্দরের ছাদ তৈরি হতে কোন ধরনের মেটেরিয়াল ব্যবহার করা হয়েছে সবকিছু প্রকাশ্যে আসবে। কিন্তু এখনও পোস্তা নিয়ে কোনও অ্যাকশন নেওয়া হয়নি।"

 

Adddd