বাজেটে নিম্ন ও মধ্যবিত্তের সুরাহা!

বাজেট সম্পর্কে মন্তব্য করলেন রাজ্য যুব বিজেপির মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায়। 

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, বাজেট সম্পর্কে রাজ্য যুব বিজেপির মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায় বলেছেন, "কেন্দ্রীয় বাজেট, যা অর্থমন্ত্রী নির্মলা সীতারামান পেশ করেছেন তাতে রাজ্যের নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের সুরাহা হয়েছে। তার থেকেও বড়ো কথা সেখানে ছাত্র ও যুব সমাজের জন্য একটা বড়ো সুযোগ রয়েছে। দেশের ৫০০টি কোম্পানিতে ইন্টার্নশীপ করার সময় যুবকরা এবার থেকে পাঁচ হাজার টাকা করে পাবে।

publive-image

পরবর্তীকালে ওয়ান টাইম অ্যাসিসটেন্স-এর জন্য ছয় হাজার টাকা করে দেওয়া হবে। বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট, সোনার দাম, বিভিন্ন ক্যান্সারের ওষুধের দাম কমেছে। কৃষিক্ষেত্রে ১.৫ লক্ষ কোটি টাকা বরাদ্দ হয়েছে। পরবর্তী ক্ষেত্রে দেখেছি মহিলাদের উন্নয়নের জন্য ৩ লক্ষ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। এটা একটা সার্বিক বাজেট। এই বাজেটে দেশজুড়ে সব রাজ্যের উন্নয়নের কথা ভাবা হয়েছে। ২০১১ সালের পর থেকে ১৩ বছর এই বাংলা শ্মশানে পরিণত হয়েছে।

publive-image

কেন্দ্র সরকার অবস্থানগতভাবে কলকাতায় যে শিল্প আনার সিদ্ধান্ত নিয়েছে, তা সাধারণ মানুষের প্রতি আশা জুগিয়েছে। বাংলার মানুষসহ গোটা দেশের মানুষের একটা সার্বিক উন্নয়ন হয়েছে।"

 

Adddd