সুইপার নাকি মেথরের চাকরি? ফায়দা লুটছে তৃণমূল

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ১০ লক্ষ চাকরি রেডি আছে এই প্রসঙ্গে মন্তব্য করলেন বিজেপি নেত্রী পাপিয়া অধিকারী।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ১০ লক্ষ চাকরি রেডি আছে এই প্রসঙ্গে, বিজেপি নেত্রী পাপিয়া অধিকারী বলেছেন, "২১শে জুলাইয়ের যে শহীদ দিবসের কথা সেটা কি তৃণমূলের সবাই জানেন? কি হয়েছিল, কারা শহীদ হয়েছিল কেউ জানেন? সিপিএম-এর সঙ্গে লড়াই হয়েছিল কংগ্রেসের, সেটার ফায়দা লুটছে তৃণমূল। কেউই জানেন না। কেউ বলতে পারবেন না।

publive-image

তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী মনীষ গুপ্তের নির্দেশে গুলি চালানো হলো আর পরবর্তীকালে তিনিই মমতা বন্দ্যোপাধ্যায়ের বেস্ট ফ্রেন্ড হয়ে গেলেন। এসব ভুয়ো পলিটিক্স আর ভালো লাগেনা।

publive-image

আর শহীদ দিবসের মঞ্চ থেকে কি করে তিনি এই কথা বলেন? প্রথম কথা ওনাকে জবাবদিহি করতে হবে যে লক্ষ লক্ষ মানুষের চাকরি নষ্ট করেছে উনি লক্ষীর ভান্ডার দিয়েছেন তাদের মায়েদেরকে, এটার জন্য কার কি লাভ হয়েছে? কোন চাকরি? সুইপার নাকি মেথরের চাকরি? কোন দপ্তরের চাকরি? ওনাকে তো জবাবদিহি করতে হবে। আর চাকরি নিয়ে কথা বলার জন্য তিনি কিভাবে ২১ শে জুলাই এর তারিখটাকে বেছে নিলেন? এগুলো সব নাটক। বাংলার মানুষ এসব আর দেখতে চায় না। ২১শে জুলাই কি হয়েছে সেটা তৃণমূলের মানুষ জানেই না।"





Adddd