মূর্খের মত কথা বলছে

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এনডিএ জোটের সঙ্গে সরকার গঠনের প্রসঙ্গে মন্তব্য করলেন বিজেপি নেত্রী পাপিয়া অধিকারী। 

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এনডিএ জোটের সঙ্গে সরকার গঠনের প্রসঙ্গে, বিজেপি নেত্রী পাপিয়া অধিকারী বলেছেন, "একেবারে মূর্খের মতো কথা বলছে বিরোধী দল। পরনির্ভর তো হতেই হবে। এখানে তো ভুল কিছু নেই। একক সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে জিততে না পারলে, জোটের উপর তো নির্ভর করতেই হয়। সংবিধান তো এই কথাই বলে। সংবিধানে তো এই সমস্ত রয়েছে।

publive-image

চন্দ্রবাবু নাইডু, নীতিশ বাবু ভীষণ যোগ্য মানুষ। টোটাল সিট্ হচ্ছে ৫৪৩টা। বিজেপি পেয়েছে ২৪০টা। তেলেগু দেশম পার্টি পেয়েছে ১৬টা। সঙ্গে নিলো জেডিউ, লোক জনতা শক্তি পার্টিকে। আমার মনে হয় ৩০০টা সিট্ এখন ছুঁয়ে ফেলেছে এনডিএ জোট। তাহলে, এদেরকে নিয়ে তো এনডিএ জোট আরও শক্তিশালী হচ্ছে।

publive-image

এটা তো উন্নয়নের পক্ষে একটা দারুণ ব্যাপার হবে। হায়দ্রাবাদ প্রচন্ড উন্নত একটি শহর। এনাদের সান্নিধ্যে দেশ উন্নত হবে। সবসময় অন্ধ বিরোধিতা না করে, একটু ইতিবাচক চিন্তা করলে, দেশের উন্নয়ন হবে। ধরুন, একটি গ্লাসে অর্ধেক জল আছে। আমরা যদি গ্লাসটা অর্ধেক ফাঁকার জায়গায় বলি গ্লাসটা অর্ধেক ভর্তি আছে, তবে অনেক বেশি ইতিবাচক চিন্তা ছড়িয়ে পড়বে। ২০২৯-এর মধ্যে ভারতবর্ষ আরও উন্নত হবে। ১৪৯টা প্রকল্প যদি ট্রেলার হয়, তবে ভারতবর্ষের কতটা উন্নয়ন হবে তা ভাবাই যাচ্ছে না।"

 

Add 1