সুকান্তর রাজ্য ভাগের দাবি, গেল গেল রব মমতার!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের রাজ্য ভাগ করার দাবি সম্পর্কে মন্তব্য করলেন বিজেপি নেত্রী কেয়া ঘোষ। 

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের রাজ্য ভাগ করার দাবি সম্পর্কে, বিজেপি নেত্রী কেয়া ঘোষ বলেছেন, "উত্তর-পূর্ব ভারতের উন্নয়ন বিষয়ক মন্ত্রী বলেছেন যে পশ্চিমবঙ্গের যে উত্তর ভাগ অর্থাৎ উত্তরবঙ্গ সেখানে শুধুমাত্র নামেই উত্তরকন্যা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু উত্তরকন্যায় কোনও কাজই হয় না। রাজ্যের ক'টা মন্ত্রী সেখানে গেছেন?

publive-image

সেটা কী মমতা বন্দ্যোপাধ্যায় হিসেব দিতে পারবেন? উত্তরবঙ্গের যে বিপুল চাহিদা, সেটা পূরণ হয়নি, সমস্যার সমাধান হয়নি। সেই অবস্থার পরিপ্রেক্ষিতে সংসদে দাঁড়িয়ে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে প্রধানমন্ত্রীর কাছে প্রস্তাব রেখেছেন, উত্তর-পূর্ব ভারতের জন্য যে আর্থিক প্যাকেজ আসে সেটার সুবিধা যদি মানুষ পায় তবে তারা উপকৃত হবে।

publive-image

মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় বলেন তারা মা-মাটি-মানুষের জন্য কাজ করছেন। কিন্তু তিনি সেটা কাজে করছেন না কেন? এখন তিনি এই বিষয়টা নিয়ে গেল গেল রব তুলছেন। সুকান্ত মজুমদার কোথাও একবারের জন্য রাজ্য ভাগ করার কথা বলেননি।"

Adddd