পাগলের প্রলাপ, শাক দিয়ে মাছ ঢাকছেন রাহুল গান্ধী

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, সংসদে রাহুল গান্ধীর মন্তব্য সম্পর্কে বক্তব্য রাখলেন বিজেপি নেতা অঙ্কন দত্ত।

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, সংসদে রাহুল গান্ধীর মন্তব্য সম্পর্কে বিজেপি নেতা অঙ্কন দত্ত বলেছেন, "উনি তো কোর্টের বেলেই আছেন। ওনার বিরুদ্ধেও তো দুর্নীতির মামলা রয়েছে এবং আপাতত উনি তদন্তের আওতাতেই আছেন। কোর্ট যদি বেল না দিতো, তবে উনি জেলেই থাকতেন। এটাই হচ্ছে ইন্ডি জোটের চরিত্র। সিপিএম, কংগ্রেস, তৃণমূল যাই বলুন না কেন। এরা একে অপরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনে, কিন্তু দিনের শেষে এদের বিরুদ্ধে যখন তদন্ত হয়, যখন এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া তখন এরা ইডি, সিবিআইকে দোষারোপ করে। এই ইডি, সিবিআই কংগ্রেস আমলে সুপ্রিম কোর্টের ভাষায় ছিল 'কেজ্ড প্যারট' খাঁচাবন্দী তোতাপাখি। কিন্তু যে দশ বছর বিজেপি ক্ষমতায় রয়েছে, মহামান্য আদালত হোক বা মহামান্য সুপ্রিম কোর্ট, কেউ কিন্তু অভিযোগ আনেনি যে কোনও তদন্ত রাজনৈতিক অভিসন্ধিতে হয়েছে।

publive-image

কংগ্রেসের যেসব নামী-দামি উকিল রয়েছে, কপিল সিব্বল, অভিষেক মনু সিংভী, তারা কেন কোর্টে প্রমাণ করতে পারছে না যে এই অভিযোগগুলো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে করা হয়েছে। তারা তো প্রমাণ করতে পারেন না যে এই অভিযোগগুলোর কোনও সারবত্তা নেই, কোনও তথ্য-প্রমাণ নেই। খালি এই কথাগুলো বলে নিজেদের চুরি, দুর্নীতি ঢাকার চেষ্টা করছে তারা। দেশের প্রাক্তন সেনাকর্তারা রাহুল গান্ধীর নামে অভিযোগ এনেছিল।

publive-image

যদি সত্যিই তার বিরুদ্ধে কোনও অভিযোগ না থেকে থাকে তবে তো উনি কোর্ট থেকে সেটা ডিসমিস করাতে পারেন। তা তো তিনি পারছেন না। তিনি এসব পাগলের প্রলাপ বকে, নিজের সহযোগীদের দুর্নীতি ঢাকার চেষ্টা করছেন। শাক দিয়ে তো মাছ ঢাকা যাবেনা।

Adddd