চাকরি দিচ্ছেনা মুখ্যমন্ত্রীই, বেতন দেবেন কীভাবে!

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য সম্পর্কে বক্তব্য রাখলেন বিজেপির মুখপাত্র অঙ্কন দত্ত।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য সম্পর্কে, বিজেপির মুখপাত্র অঙ্কন দত্ত বলেছেন, "মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার চাকরি চুরি করলে সাধারণ চাকরি প্রার্থীরা মামলা করবে না? মমতা বন্দ্যোপাধ্যায়ের পার্থ, মানিক, কুন্তল, শান্তনুরা, রেট কার্ড বেঁধে দিয়ে ১৫ লক্ষ, ২০ লক্ষ টাকায় এক-একটা চাকরি বিক্রি করলে সাধারণ চাকরিপ্রার্থীদের অধিকার রয়েছে তার বিরুদ্ধে মামলা করবার।

publive-image

শেষ ৫ বছরে যেকটা চাকরির পরীক্ষা হয়েছে, তার মধ্যে ৯০ শতাংশ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়েছে। শেষ প্রশ্নপত্র মার্চ মাসে ফাঁস হয়েছিল, ফুড সাব ইন্সপেক্টর-এর পরীক্ষায়। আজকে তৃণমূলের যে লোকেরা প্রশ্নপত্র ফাঁস নিয়ে এত বড়ো বড়ো কথা বলছেন তারা আগে জবাব দিন, এই রাজ্যে কীভাবে মাধ্যমিক উচ্চমাধ্যমিক থেকে শুরু করে এসএসসির প্রশ্নপত্র ফাঁস হয়? তারা এর বিরুদ্ধে কী ব্যবস্থা নিয়েছে? মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল নেত্রী হিসেবে প্রতিবার এই এক গল্প দেন, যে ওনার কাছে চাকরি রেডি আছে, কিন্তু উনি তা দিতে পারছেন না। কিন্তু আদতে উনি তা দিতে চাইছেন না।

publive-image

সরকারি চাকরিজীবীদের তিনি ডিএ দিতে পারছেন না। কন্ট্রাক্ট দিয়ে শিক্ষা দপ্তর চালাচ্ছেন। যদি নিয়োগ করে মাইনে দেবে কীভাবে? ইতিমধ্যে ছয় লক্ষ টাকার দেনা হয়ে গেছে রাজ্যের উপর। পরিকল্পিত ভাবে মুখ্যমন্ত্রী নিয়োগগুলিকে আটকে রেখেছে।"

 

Adddd