সবুজ সন্ত্রাসের জয় হয়েছে

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাজ্যের উপনির্বাচনে বিজেপির ফলাফলের সম্পর্কে মন্তব্য করলেন, বিজেপির মুখপাত্র অঙ্কন দত্ত।

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাজ্যের উপনির্বাচনে বিজেপির ফলাফলের সম্পর্কে, বিজেপির মুখপাত্র অঙ্কন দত্ত বলেছেন, "যদি এটা একটা সুস্থ এবং গণতান্ত্রিক নির্বাচন হতো, তবে আমরা এই ভোটের ফলাফল নিয়ে একটা পর্যালোচনা করতে পারতাম। কিন্তু আমরা দেখলাম এই নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টির পঞ্চায়েত সদস্যদের বাড়িতে বোমা মারা হলো, গুলি করা হলো। ২৬ জন বিজেপি কর্মীকে, রায়গঞ্জ, বাগদা, মানিকতলা, রানাঘাট দক্ষিণ কেন্দ্রে বিজেপি কর্মীদেরকে রক্তাক্ত করা হলো।

publive-image

ভয়ের আবহ তৈরি করা হলো। তার ফলে তৃণমূল কংগ্রেস একটা লুটের ভোটের পরিচালনা করলো। আমরা এর আগেও দেখেছিলাম, যে উদয়ন গুহ দিনহাটাতে ২০২১ সালে বিধানসভা নির্বাচনে হেরে যায়, সে উপনির্বাচনে ৮৫ শতাংশ ভোট পায়। আবার এবারের লোকসভা নির্বাচনে সে দিনহাটায় হেরে যায়। কিন্তু উপনির্বাচনের লুট করা তৃণমূল কংগ্রেসের একটা ঐতিহ্য হয়ে গেছে। উপনির্বাচন মানেই তৃণমূল কংগ্রেসের সবুজ সন্ত্রাস। সেই সবুজ সন্ত্রাসের জয় হয়েছে।

publive-image

এবারের ভোটে মানুষের রায়ের সুষ্ঠ প্রতিফলন হয়নি। জয়ন্ত, জেসিবি, শাহজাহান বাহিনীর এলাকা ভিত্তিক যে তৃণমূলের যে মাসেল পাওয়ার রয়েছে তার জয় হয়েছে। ২০২৬-এর নির্বাচনে আমরা এই চারটে কেন্দ্রেই জিতবো।"



Adddd