মুখ্যমন্ত্রীকে না সরালে বিজেপিতে ভাঙন, সরকারের পতন!

মণিপুরে বিজেপির পরাজয়ের পরেই মুখ্যমন্ত্রী বীরেন সরকারকে তার পদ থেকে সরিয়ে ফেলার দাবি করা হলো।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
fdghgjk

নিজস্ব সংবাদদাতা: কেন্দ্রে এনডিএ এবং বিজেপির হতাশাজনক পারফর্ম্যান্সের পরে, মণিপুরের ভেতরে এবং মণিপুরের বাইরে, উভয় জায়গাতেই কংগ্রেসের কাছে হেরে গেছে বিজেপি। মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং ব্যক্তিগতভাবে দু'জন প্রার্থীকে বেছে নিয়েছিলেন এবং তাদের নির্বাচনী প্রচারণা পর্যবেক্ষণ করেছিলেন।

Manipur CM N Biren Singh files nomination, promises manifesto soon -  Hindustan Times

বর্তমানে, ইসিআই-এর ট্রেন্ডস অনুসারে বিজেপি প্রার্থী এবং এনডিএ জোটের প্রার্থীরা তাদের প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের থেকে ব্যাপকভাবে পিছিয়ে রয়েছে। কংগ্রেসের মতো রাজনৈতিক দলগুলির সঙ্গে, মণিপুরের মেইতি এবং কুকি সম্প্রদায়ের জনগণও গত কয়েক মাস ধরে আইন-শৃঙ্খলার অবনতির জন্য বীরেন সিংকে দোষারোপ করেছে।

Manipur viral video: CM N Biren Singh speaks on calls of resignation says,  'I don't want…' | Today News

এএনএম নিউজ জানতে পেরেছে যে, বিজেপির কয়েকজন মন্ত্রী সহ বিজেপি বিধায়কদের অধিকাংশই চায় যে মুখ্যমন্ত্রী বীরেন সরকারকে অবিলম্বে সরিয়ে ফেলা হোক, নাহলে তারা দল ছেড়ে দেবে এবং মণিপুরে বিজেপি সরকারের পতন ঘটাবে। মণিপুরের এক বিজেপি নেতা, যিনি বীরেন সিং-এর বিরোধী, তিনি বলেছেন, "হয় বীরেনকে পদত্যাগ করতে হবে নয়তো আমরা দল ছেড়ে চলে যাবো এবং মণিপুরে বিজেপি সরকারের পতন ঘটাবো। আমরা কেন্দ্রে বিজেপি নেতাদের সৎ মাতৃসুলভ আচরণ সহ্য করব না।"

 

Add 1