৫ বছরে ৬টি গ্যারান্টি কেজরিওয়ালের!

রামলীলা ময়দানের মহা-সমাবেশে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বার্তা পড়ে শোনালেন অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনিতা কেজরিওয়াল।

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: রামলীলা ময়দানে মহা-সমাবেশে অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়াল জেল থেকে মুখ্যমন্ত্রীর বার্তা পড়ে শোনালেন।

publive-image

অরবিন্দ কেজরিওয়ালকে উদ্ধৃত করে, সুনিতা কেজরিওয়াল বলেছেন, "আমি আজ ভোট চাইছি না। আমি ১৪০ কোটি ভারতীয়কে একটি নতুন ভারত গড়তে আমন্ত্রণ জানাচ্ছি। ভারত হাজার বছরের পুরনো সভ্যতার সাথে একটি মহান দেশ। আসুন একটি নতুন ভারত গড়ি। যদি ইন্ডিয়া অ্যালায়েন্সকে সুযোগ দেওয়া হয়, আমরা একটি নতুন ভারত গড়ব। আমি ইন্ডিয়া অ্যালায়েন্সের পক্ষ থেকে ৬টি গ্যারান্টি পেশ করছি। প্রথমে, সারা দেশে বিদ্যুৎ বিচ্ছিন্ন হবে না। দ্বিতীয়ত, দরিদ্র মানুষের জন্য বিনামূল্যে বিদ্যুৎ দেওয়া হবে। তৃতীয়ত, প্রতিটি গ্রামে সরকারি স্কুল করব। চতুর্থত, প্রতিটি গ্রামে মহল্লা ক্লিনিক করব। প্রতিটি জেলায় বিশেষায়িত সরকারি হাসপাতাল। প্রত্যেকের বিনামূল্যে চিকিৎসা করা হবে। পঞ্চম, কৃষকদের ফসলের সঠিক মূল্য দেওয়া হবে। ষষ্ঠ, দিল্লির মানুষ ৭৫ বছর ধরে অবিচারের সম্মুখীন হয়েছে। আমরা দিল্লিকে রাজ্যের মর্যাদা দেব। আমরা এই ৬টি গ্যারান্টি ৫ বছরে সম্পূর্ণ করব। এই গ্যারান্টিগুলির জন্য অর্থ কোথা থেকে আসবে আমি সমস্ত পরিকল্পনা করেছি..."

 

arvind sjd.jpg

Add 1