জল্পনা সত্যি করে পদ্ম শিবিরে যোগ দিচ্ছেন অর্জুন সিং?

দল বদলের জল্পনা সত্যি করে আবারও কী পদ্ম শিবিরে ফিরবেন অর্জুন সিং? কোন কেন্দ্র থেকে প্রার্থী হবার ইঙ্গিত দিলেন তিনি? এএনএম নিউজকে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে কী বললেন অর্জুন সিং?

New Update
qwertyui

নিজস্ব সংবাদদাতা: ব্যারাকপুর থেকে লোকসভার টিকিট না পাওয়ায় দল বদল করতে পারেন অর্জুন সিং। ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রার্থীও হতে পারেন তিনি। এমনটাই জল্পনা শোনা যাচ্ছে রাজনৈতিক মহলে। এমনটা শোনা যাচ্ছে যে, নিজের অফিস থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিও সরিয়ে ফেলেছেন তিনি।

publive-image

এই বিষয়ে এএনএম নিউজকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে অর্জুন সিং বলেন যে, "আমি অপমানিত বোধ করেছি। তারা আমার জায়গা অন্য কাউকে দিয়ে দিয়েছেন। তাদের উপর আমার আর কোনও আস্থা নেই।"

তিনি বিজেপিতে যোগ দেবেন কিনা এই বিষয়ে জানতে চাইলে তার কাছ থেকে ইতিবাচক বার্তা পাওয়া যায়।

এইবার ব্যারাকপুরে মন্ত্রী পার্থ ভৌমিককে প্রার্থী করেছে টিএমসি। কিন্তু এই কেন্দ্র থেকেই অর্জুন সিং বিজেপির হয়ে জিতেছিলেন। পরবর্তী কালে তিনি আবার যোগ দিয়েছিলেন তৃণমূলে।

FTRYU7I

রাজনৈতিক মহল মনে করছে, অর্জুন সিং যদি ঘাসফুল ছেড়ে পদ্ম ফুলে যায় তবে পার্থ-অর্জুনের মধ্যে জোরদার টক্কর হবে ব্যারাকপুরের ময়দানে।

প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে অর্জুন সিং খুব কম ভোটের ব্যবধানে জয়লাভ করেছিল। তাই হয়তো এবার তৃণমূল এই ব্যারাকপুর কেন্দ্রে জয়লাভের আশায় বুক বাঁধছে।

Add 1

স

স্ব

স