ফের বিতর্কিত অজিত মাইতি, দিলেন হুঁশিয়ারি

হাত ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিলেন তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Screenshot 2023-09-23 101552.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাটের হাত ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি। শুধু হাত ভাঙা নয় এদিন তিনি আরো বলেন, ‘যারা তৃণমূলের গায়ে হাত দিয়েছে, আইনি ব্যবস্থা করেছে, তারা যা বন্দোবস্ত করার করেছে, তবে তারা আর তৃণমূলের গায়ে হাত তোলার সাহস দেখাবে না’।

ঘাটাল থেকে তৃণমূল কর্মী সমর্থকদের উদ্দেশ্যে প্রকাশ্য প্রতিবাদ সভায় মাইক হাতে তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে বলেন অজিত মাইতি। বিজেপি নেতা তথা বিজেপি বিধায়ক শীতল কপাট যদি কোন তৃণমূল কর্মীদের গায়ে হাত দেয় তাহলে সাথে সাথে সেই হাত যেন ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় বলেও খানিকটা নিদান দেন অজিত মাইতি। ‘ঘাটালের ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাঝিকে মারলে উন্নয়ন বন্ধ হবে, আর বিজেপির কর্মীকে মারলে উন্নয়ন বন্ধ হবে না’, বলেও বিতর্কিত মন্তব্য করেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে ঘাটাল কলেজ মোড়ে একটি প্রতিবাদ কর্মসূচিতে এসে এমনই বললেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি।

জানা যায় বুধবার ঘাটাল ব্লকের ইড়পাড়া গ্রাম পঞ্চায়েতের উপ সমিতি গঠনকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় গ্রাম পঞ্চায়েত চত্বরে। একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে তৃণমূল-বিজেপি, ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাঝিকে মারধরের অভিযোগ উঠে বিজেপি নেতাকর্মীদের বিরুদ্ধে। সেই ঘটনায় তৃণমূলের অভিযোগের ভিত্তিতে ৩৪ জন বিজেপি নেতাকর্মীদের নামে জামিন অযোগ্য ধারায় মামলা করে পুলিশ। নাম জড়ায় ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাটেরও।

আর সেই তৃণমূল নেতাকে মারধরের ঘটনায় প্রতিবাদ কর্মসূচিতে এসে তীব্রভাবে বিজেপি নেতাদের আক্রমণ করলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের নেতৃত্বরা। যাকে ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে চরম রাজনৈতিক তর্জা। পাল্টা তীব্র হুঁশিয়ারী দিয়েছেন ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাটও।