প্রতিবাদী কুণালের ফের আক্রমণ, তবে কি বিদায় আসন্ন!

দলের উদ্দেশ্যেই গর্জে উঠলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
kunal-ghosh

File Picture

নিজস্ব সংবাদদাতা: না, তিনি থামছেন না। প্রতিবাদ চালিয়ে যাচ্ছেন সর্বান্তকরণে। দু-দুটি পদ হাতছাড়া হলেও দলের একনিষ্ঠ কর্মী দমতে রাজী নন। আর তাই ফের সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় করলেন আক্রমণ। সেই দলের উদ্দেশ্যেই গর্জে উঠলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

নিজের এক্স হ্যান্ডেলে লিখলেন, “সমর্থক হিসেবে দলকে আমার সবিনয় অনুরোধ, 'অপদার্থ' ও 'দলবিরোধী' কুণাল ঘোষের শূন্যপদে মুখপাত্র ও রাজ্য সাধারণ সম্পাদক হিসেবে আইপ্যাকের প্রতীক জৈনকে নিয়োগ করা হোক। দলটা ওরা এত ভালোভাবে চালাচ্ছে যে সাংগঠনিক পদও প্রতীকের প্রাপ্য। দলের মঙ্গল হোক”।

 

 

কিন্তু এখন প্রশ্ন হচ্ছে কে এই প্রতীক জৈন? এই মুহুর্তে আইপ্যাকের দায়িত্ব রয়েছে এই প্রতীক জৈনের কাঁধেই। লোকসভা নির্বাচনে তৃণমূলকে ভালো জায়গায় তুলে ধরাটাই এখন প্রতীক জৈনের কাজ। পিকে আইপ্যাক ছাড়ার পর প্রতীকের কাঁধেই সেই দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। আইআইটি মুম্বইয়ের ইঞ্জিনিয়ারিং-এর কৃতী ছাত্র ‘কথা কম, কাজ বেশি’ এই মন্ত্রে বিশ্বাসী। আর এখন তাই করে চলেছেন তিনি। কিন্তু এই সবের মধ্যে কি দলের দায়িত্ব আদপেও তাঁর কাঁধে উঠবে? নাকি কুণালের এই কথাতেও রয়েছে ‘গুগলি’? তৃণমূলের এই পদ রহস্য এখন ক্রমশ জোরালো হচ্ছে।

pratik jain.jpg

prashant kishorq1.jpg

Add 1