Breaking: ফের সেই ঠাকুরপুকুর, ভয়াবহ দুর্ঘটনা

দ্রুত গতিতে আসা দুটি গাড়ি এসে ধাক্কা মারে সামনে থাকা ঘাতক বাসটিকে।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
bus acci n.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: সপ্তাহের প্রথম দিন। আর প্রথম দিনেই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। ঘটনাস্থল সেই ঠাকুরপুকুর। কিছু মাস আগে এখানেই দ্বিতীয় শ্রেণীর পড়ুয়া প্রাণ হারিয়েছিল পথ দুর্ঘটনায়। আর আজ আবার ঘটল ভয়ঙ্কর ঘটনা।

বেহালার ঠাকুরপুকুর 3a বাস স্ট্যান্ড এর কাছে একটি দাঁড়িয়ে থাকা বাসকে পিছন থেকে এসে ধাক্কা মারে আরও একটি বাস। নিয়ন্ত্রণ হারিয়েই ঘটে এই বিপত্তি। আর এরপরই দ্রুত গতিতে আসা দুটি গাড়ি এসে ধাক্কা মারে ওই আগের বাসটিকে। এর মধ্যে একটি গাড়ি ধাক্কা মেরে একেবারে উলটে যায়। চালকের আসনের দিকটা একেবারে তুবড়ে যায় সব শেষে থাকা পুলিশের গাড়িটির। 

bus acci 1.png

এমন ভয়াবহ দুর্ঘটনায় প্রায় ২১ জন গুরুতর আহত হয়েছেন। যার মধ্যে একজনের অবস্থা সঙ্কটজনক। ওই সঙ্কটজনক ব্যক্তি রাস্তার ধারে দাঁড়িয়ে ফল বিক্রি করছিলেন। আচমকায় দুর্ঘটনার কবলে পড়ে যান তিনি। আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তবে স্থানীয়দের অনেকেরই ধারণা, দ্বিতীয় বাসটি দ্রুত গতিতে আসলেও তার সামনে আচমকায় চলে আসে একটি গরু। আর তাতেই নাকি বাসটি নিয়ন্ত্রণ হারায়। কেননা ঘটনাস্থল থেকে একটি গুরুতর আহত অবস্থায় গরুও উদ্ধার হয়েছে। এই দুর্ঘটনার পর ফের প্রশ্নের মুখে বেহালায় যাত্রী নিরাপত্তা ব্যবস্থা।  

hiren