বিনা অনুমতিতে সরকারি গাছ কাটার অভিযোগ বিজেপি সদস্যের বিরুদ্ধে

ঘটনায় পড়ে গিয়েছে শোরগোল।

author-image
Adrita
New Update
ফ

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুরঃ বিনা অনুমতিতে সরকারি জায়গায় গাছ কাটার অভিযোগ বিজেপির পঞ্চায়েত সদস্যের স্বামীর বিরুদ্ধে।অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাটা গাছ বাজেয়াপ্ত করল ঘাটাল থানার পুলিশ।

পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার মনোহরপুর এলাকার ঘটনা। জানা যায় ওই এলাকার পঞ্চায়েত সদস্য মিঠু দোলই এর স্বামী বনমালী দোলই মনোহরপুর গ্রাম পঞ্চায়েতের গাছ বিক্রি করে দিয়েছেন গ্রাম পঞ্চায়েতের অনুমতি ছাড়া। এলাকার মানুষ অবশ্য জানাচ্ছেন যে এলাকার ছেলেদের খেলার জন্য মাঠ ঘেরা ও খেলার সরঞ্জাম কেনার জন্য এই গাছটি বিক্রি করা হয়েছে।

অভিযুক্ত বনমালী দোলই অবশ্য স্বীকার করে নিচ্ছেন তিনি ভুল করেছেন। তার বক্তব্য যে গ্রাম পঞ্চায়েত প্রধানকে জানানো হয়েছিল কিন্তু অনুমতি না মেলায় পঞ্চায়েত সদস্যর অনুমতি নিয়ে এই গাছ কাটা হয়েছে। সরকারি নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে কি করে পঞ্চায়েত সদস্যের স্বামী গাছ কাটতে পারেন তা নিয়ে উঠছে প্রশ্ন ?

তবে যাই হোক একটি অভিযোগ পেয়ে ঘাটাল থানার ওসি শঙ্খ ঘোষ ঘটনাস্থলে গিয়ে কাটা গাছটি বাজেয়াপ্ত করে নিয়ে এসেছে থানায়। গাছ কাটার স্বপক্ষে এবং একটি মাত্র গাছ কাটা নিয়ে পুলিশের এহেন সক্রিয়তায় প্রশ্ন তুলে গ্রামের এক ব্যক্তি পুলিশের উপস্থিতিতে উত্তেজিত বাক্যবিনিময় করলে,রণংদেহী মুডে তাকে রীতিমতো কড়া ধমক দেন থানার ওসি। ঘটনায় পড়ে গিয়েছে শোরগোল।

স

স্ব

স