এবার ‘UEFA EURO ২০২৪’-এর দায়িত্বে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান

‘UEFA EURO 2024’-এর প্রোমোর দায়িত্বে রয়েছে কার্তিক আরিয়ান। কার্তিক আরিয়ানকে নিয়ে একটি চমৎকার ক্যাম্পেইন ভিডিও তৈরি করা হয়েছে।

author-image
Probha Rani Das
New Update
kartik aaryanq1.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সারা বিশ্বের সবচেয়ে বড় ফুটবল উৎসব গুলোর মধ্যে একটি হল UEFA EURO ২০২৪। ইউরো ২০২৪ আগামী মাস থেকে শুরু হতে চলেছে। এই নিয়ে জোরকদমে প্রচারণা চলছে। সেই পরিপ্রেক্ষিতে ব্লকবাস্টার ক্যাম্পেইন 'ইউনিভার্স বিগেস্ট ফুটবল ফেস্টিভ্যাল অব ২০২৪' শুরু হয়েছে।

kartik aaryanq2.jpg

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে প্রচারণার জন্য ইউরো ২০২৪ -এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে দেখা গেছে। এছাড়াও, আসন্ন ক্রিকেট T-20 বিশ্বকাপের আগেও তাঁকে মুখ হিসেবে নিযুক্ত করা হয়েছে। ইউরো ২০২৪ -এর কার্তিক আরিয়ানকে নিয়ে করা ক্যাম্পেইন ভিডিওটি আশ্চর্যজনক ভিজ্যুয়াল এফেক্ট দিয়ে তৈরি করা হয়েছে। এই ভিডিও প্রচারের পর ইউরো-এর সমর্থকদের উৎসাহ দ্বিগুণ হয়ে গেছে।

c

এই ভিডিও দেখেই জানা যাচ্ছে, বিশ্বের সবচেয়ে বড় ফুটবল আসরে কী বিশেষ হতে চলেছে। এই ফিল্মটিতে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে এক ভিনগ্রহীর অবতারে দেখা যায়, যিনি মহাকাশে বসবাস করে এবং চলমান উৎসবে প্রভাবিত হয়ে পৃথিবীতে এই ফুটবল ইভেন্টে অংশগ্রহণ কোর্টে এসেছে।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে খুব শীঘ্রই 'চান্দু চ্যাম্পিয়ন' সিনেমাতে দেখা যাবে। এই সিনেমাটি ১৪ জুন মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই সিনেমার নতুন দুটি পোস্টার মুক্তি পেয়েছে।